Tuesday , July 5 2022

ফুলশয্যার রাতে খাটে অপেক্ষায় স্ত্রী, বর কম্পিউটারে কাজে ব্যস্ত! নেটদুনিয়ায় ভাইরাল ছবি

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়। পৃথিবীর নানা প্রান্তের ভিডিও ফটো একটু অ’দ্ভু’ত একটু আলাদা হলেই সকলের নজর কেড়ে নেয়।

এমনিতেই বিয়ের মরশুম চলছে। আর বিয়েবাড়িতে হা’সি-ঠা’ট্টা হবে না তাই কি হয়। কিন্তু তাই বলে ফু’লশ-য্যার ঘরের ছবি ভাইরাল! শুনতে অবা’ক লাগলেও ঘটনাটি সত্য।

ইতিপূর্বে কন্যা বিদা’য়ের সময় চোখের জলে নববধূর মে-কআ-প উঠে গিয়ে হা’স্যকর কা’ন্ড থেকে শুরু করে নাচতে নাচতে শ্ব’শুরবাড়ি যাওয়ার মতো ঘটনা ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়া জুড়ে।

এবার ফু-লশ-য্যার রাতের ছবি শুধু সোশ্যাল মিডিয়া নয় জায়গা করে নিল সংবাদমাধ্যমের পাতাতে। সোশ্যাল মিডিয়ার যুগে এমনিতেই যে কোন ঘটনা ভাইরাল হতে খুব বেশি সময় নেয় না।

নেট দুনিয়ায় ভাইরাল ছবিটিতে দেখা গিয়েছে, ফুলসজ্জার দিন আর পাঁচটা নববধূর মতই অসাধারন সাজগোজ করে সাজান খাটে বসে রয়েছেন নববধূ।

কিন্তু বর বসে রয়েছেন ক’ম্পিউ’টারের সামনে। বরের মাথার টোপর কিন্তু তখনও মাথাতেই রয়েছে। নবব’ধূর দিকে তার বিন্দুমাত্র দেখার সময় নেই। ক’ম্পি’উটারে কাজ করতে ব্যস্ত তিনি।

এই ছবি ভাইরাল হওয়ার পর থেকে শুরু হয়েছে হাসিঠাট্টার আসর। জনৈক ব্য’ক্তি টুইট করে মজা করে লিখেছেন, “একটু অপেক্ষা করো,

আমি ইন্টারনেটে কী কী সার্চ করেছি, সেগুলো মুছে ফেলি আগে।” আরেকজন আবার লিখেছেন, “একটু অপেক্ষা করো, টুইটারের নোটি’ফিকেশন এসেছে।”

ইতিমধ্যেই ছবিটি নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে। হা’সিঠা’ট্টার খো’রাক জমেছে বেশ। তৈরি হয়েছে বেশকিছু মি-ম। মাত্র কয়েকদিন আগে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল এক ভিডিও। সেখানে এক ক্যা’মেরা’ম্যান বর বউয়ের ছবি তুলতে তুলতে হঠাৎই বরকে সরিয়ে দিয়ে নিজেই শুধুমাত্র ব’উ’য়ের ছবি তুলতে শুরু করেন।

ছবি তুলতে তুলতে নববধূর কাছে চলে যান ক্যা’মেরা’ম্যা’ন। তখন বর ওই ক্যামেরাম্যানকে সজোরে এক চড় মারেন। বিষয়টি দেখে হাসতে হাসতে বসে পড়েন নবব’ধূ। তবে ভি’ডিওটির স্থান-কাল-পা’ত্র কিছুই জানা যায়নি।

Check Also

কুমিরকে বিয়ে করলেন মেয়র! কনের পোশাকে সাজানো হল মকরকে

মেয়রের আরও বিশ্বাস, এই কুমিরই নাকি প্রকৃতি মায়ের দূত। তাকে বিয়ে করার অর্থ হল, মানুষের ...

Leave a Reply

Your email address will not be published.