Tuesday , December 6 2022

প্রয়ানের কিছু আগে মেয়ে ও স্ত্রীর সাথে যে গোপন কথা বলেছিলেন অভিষেক, ভাইরাল ভিডিও

২০২২-র শুরু থেকেই বিনোদন জগতে একের পর এক দুঃ”সংবাদ। একের পর এক বিনোদন জগতের মৃ”ত্যুর খবর বিধ্ব”স্ত করে তুলেছে আমজনতাকে।অভিষেক চট্টোপাধ্যায়ের মৃ”ত্যু এক বড় আ”ঘাত। বুধবার রাতে নিজের বাড়িতেই হৃ”দরোগে আক্রা”ন্ত হয়ে মা”রা যান তিনি।সকালেই তিনি সেটে গিয়েছিলেন। গত কয়েকদিন ধরে পায়ের শি”রায় টান ধরার সমস্যা ছিল, তবে গতকাল সেটেই খুব অসু”স্থ হয়ে পড়েন।

সেদিন তাকে দ্রুত বাড়ি পৌঁছে দেওয়া হয়। বমিও করেন তারপর বেশ কয়েকবার। কিন্তু তাও হাস”পাতালে যেতে চাননি। মাত্র ৫৮ বছর বয়সে সকলকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে। তাঁর মৃ”ত্যু যেন সহজে কেউ মেনে নিতে পারছেন না। এত কম বয়সে এমন একজন অল্প বয়সে অভিনেতার মৃ”ত্যুতে শো”কস্তব্ধ বাঙালি। সিনেমা জগতের আইকন ছিলেন তিনি। একের পর এক বিখ্যাত সিনেমা দিয়ে বাঙালির মন ভরিয়ে রেখেছিলেন এই মানুষটি। একসময় এই হ্যান্ডসাম মানুষটির জন্য পাগল ছিল তৎকালীন সময়ের যুবতীরা। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলি পথভোলা, সুরের আকাশে, পাপী, শেষ প্রতীক্ষা, সীমান্ত পেরিয়ে, রাত্রি শেষের তারা, আলো ইত্যাদি।

এছাড়া টাপুর টুপুর, চোখের তারা তুই, ফাগুন বৌ-সহ বহু জনপ্রিয় টিভি সিরিয়ালেও অভিনয় করেছেন। ইদানীং “খড়কুটো” ও “মোহর” টিভি সিরিয়ালে তাঁর অভিনয় সকলকে মুগ্ধ করেছে। বর্তমানে খরকুটো ধারাবাহিকে অভিনয় করছিলেন তিনি। গুনগুনের বাবার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। বড় পর্দা থেকে বেরিয়ে আসার পর ছোটপর্দাতেই জনপ্রিয় হয়ে উঠেছিল অভিনেতা। পরিবার সূত্রে জানা যায় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় নাকি ভীষণ ঠা”কুর ভক্ত ছিলেন। সাম্প্রতিক তারই প্রমাণ মিলেছে সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হওয়া একটি ভিডিওতে। অভিষেক চট্টোপাধ্যায় এর বাড়িতে প্রতিবছর ঘটা করে পালিত হয় দীপাবলীর অনুষ্ঠান বা কালীপুজো।

স্ত্রী এবং মেয়েকে নিয়ে কালীপুজোর দিন টা বাড়িতে কাটান অভিনেতা। সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অভিনেতা অভিনেত্রী এবং মেয়ে কালী পূজা সম্পর্কে নিজেদের মতামত জানান। টলি টাইম নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে এই ভিডিওটি। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা মাত্রই ভা”ইরাল হয়ে গিয়েছে ইতিমধ্যেই। ইতিমধ্যে প্রায় আড়াই লাখেরও বেশি দর্শক দেখে নিয়েছেন ভিডিওটি। ৬৬ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। কমে”ন্ট সেকশনে সকলেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সকলের প্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় কে।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.