Tuesday , July 5 2022

প্রোমো শ্যুট করার জন্য পারিশ্রমিক নিলেন ৫ কোটি, চো’খ কপালে বর্তমান নায়িকাদের

বলিউডের সর্বকালের সেরা সুন্দরী অভিনেত্রীর কথা বলতে গেলে রেখা-র কথাই মনে পড়ে। বর্তমানে তার বয়স ৬৬ বছর।বয়স তো তার কাছে কেবলই সংখ্যা মাত্র। এই বয়সেও তার নাচ, মুখের এক্সপ্রেশন, চোখের ভাষা একালের যেকোনো বলি অভিনেত্রীকে হার মানাবে। অভিজাত শাড়ি হোক বা পিঠছাপানো চুল, শান্তগভীর চোখ এবং আকর্ষণীয় ঠোঁট আজও ডাক দেয় বলিপ্রেমীদের। পর্দায় তাকে এক ঝলক দেখবার জন্য অধীর আগ্রহে বসে থাকে বলিপ্রেমীরা।

শুধু কি তাই!! তাকে পর্দায় দেখাতে গেলে প্রযোজকদেরও বেশ কসরত করতে হয়। সম্প্রতি ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে স্টার প্লাসের ‘গুম হ্যায় কিসিকে পেয়ার মে’ এর প্রোমো শ্যুট করেছেন অভিনেত্রী। তিন মুখ্য চরিত্রে রয়েছে পত্রলেখা (ঐশ্বর্য শর্মা), সাই (আয়েশা সিং) এবং বিরাট (নীল ভাট)। ধারাবাহিকের নতুন টুইস্ট নিয়েই প্রোমো শ্যুট করেছেন এভার গ্রীন নায়িকা।

স্টার প্লাসে ‘গুম হ্যায় কিসিকে পেয়ার মে’ সিরিয়ালে অভিনেত্রী নতুন প্রোমো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায়। যা বলতে গিয়ে এতো কিছু বলা তাহল, এই ধারাবাহিকের একটি প্রোমো শ্যুটের জন্যেই এককালীন ৫ কোটি টাকা পারিশ্রমিক নেন।

জারদৌসি বেনারসী পরে, গা-ভর্তি অলঙ্কারে সুসজ্জিত হয়ে ক্যামেরার সামনে ধরা দেন রেখা। সাথে খোলা চুল, ঠোঁটে গাঢ় লিপস্টিক। এই বয়সেও রেখার রূপে মুগ্ধ আট থেকে আশি। বর্ষীয়ান নায়িকার সৌন্দর্য বিন্দুমাত্র ফিকে হয়নি। বরং সময়ের সঙ্গে তাঁর উজ্জ্বলতা যেন আরও বেড়েছে।

Check Also

কুমিরকে বিয়ে করলেন মেয়র! কনের পোশাকে সাজানো হল মকরকে

মেয়রের আরও বিশ্বাস, এই কুমিরই নাকি প্রকৃতি মায়ের দূত। তাকে বিয়ে করার অর্থ হল, মানুষের ...

Leave a Reply

Your email address will not be published.