Sunday , September 19 2021

প্রথম কোন সিনেমা থেকে যাত্রা শুরু করেন অভিনেত্রী শ্রাবন্তী? রইল ভিডিওসহ বিস্তারিত।

এই অভিনেত্রীকে নিয়ে প্রতিনিয়ত সমালোচনা এবং জল্পনা চলতে থাকে অনুরাগী মহলের মধ্যে । এমনকি রাজনৈতিক মহলের মধ্যে । কারণ সম্প্রতি তিনি ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন ভোটের আগে । যদিও পরাজিত হয়েছে ।কিন্তু তবুও সমালোচনা পিছন ছাড়ে নি । তার এর পাশাপাশি খামখেয়ালীপনার জন্য একাধিকবার বিবাহ বন্ধনে আ-বদ্ধ হয়েছে অভিনেত্রী । এরপর নিশ্চয়ই আপনারা বুঝতে পেরেছেন যে আমি কোন অভিনেত্রী কথা বলতে চলেছি ।

ঠিকই ধরেছেন আমি শ্রাবন্তী চ্যাটার্জীর কথা বলতে চলেছি ।।কিন্তু কেন ? কারণ আজকের প্রতিবেদন আমরা জানাবো শ্রাবন্তী চ্যাটার্জীর ক্যারিয়ার জীবনে কিছু খুঁটিনাটি তথ্য। শ্রাবন্তী চ্যাটার্জী অভিনয় জগতে পা রেখেছিলেন ১৯৯৭ সালে মায়ার বাঁধন নামক একটি সিনেমার মাধ্যমে । সেখানে তিনি শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের ভূমিকায় তিনি অভিনয় করেন । এরপর ২০০৩ সালে তিনি চ্যাম্পিয়ন সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করে বড় পর্দায় ।

তার পর পাঁচ বছরে বিরতি। তারপর ২০০৮ সালে ভালোবাসা ভালোবাসা নামক সিনেমার মাধ্যমে পুনরায় নিজেকে নতুনভাবে আত্মপ্রকাশ করেন শ্রাবন্তী চ্যাটার্জী । এরপর থেকে তাকে আটকে রাখা সম্ভব হয়নি জনপ্রিয়তা প্রতিনিয়ত বেড়েই চলছিল । এরপর একাধিক দুর্ধর্ষ ছবি যেমন দুজনে সেদিন দেখা হয়েছিল থেকে শুরু করে আরো যাবতীয় নতুন নতুন ধরনের সিনেমা দর্শকদেরকে উপহার দিতে থাকে শ্রাবন্তী চ্যাটার্জী । তার ব্যক্তিগত জীবন সম্পর্কে মনটা জানা যায় যে মাত্র ১৬ বছর বয়সে বাড়ি থেকে পালিয়ে গিয়ে পরিচালক রাজীব বিশ্বাসকে তিনি বিয়ে করেন ।

দীর্ঘদিন তার সাথে সংসার জীবন করার পর তাদের মনোমালিন্যের যে সম্পর্ক ভেঙে যায় । তবে তত দিনে জন্ম নিয়েছে তাদের একটি ছোট্ট পুত্র সন্তান । পুত্র সন্তানের নাম ঝিনুক বা অভিমুন্য তবে সম্পর্ক ভেঙে গেল থেমে থাকেনি তার বিয়ের অভিযান যাত্রা । এরপর শ্রাবন্তী চ্যাটার্জী মডেলার বিয়ে করেন এবং এক বছরের মধ্যে সম্পর্ক ভে-ঙে যায় ।

তারপর আবার পুনরায় এক ব্যবসায়ী রোশন সিং কে বিয়ে করেন সেই সম্পর্ক গতবছর দুর্গাপুজো থেকে তলানিতে এসে ঠেকেছে । এখন শোনা যাচ্ছে তার ই আবাসনে এক ব্যবসায়ী যার নাম অভিরুপ নাগ চৌধুরী তার সাথে নতুনভাবে প্রেমের সম্পর্কে লিপ্ত হয়েছে । শ্রাবন্তী চ্যাটার্জীর এই খামখেয়ালী পনার জন্য অনেকে কুরুচিকর মন্তব্য এবং সমালোচনা করেছে যা তাকে প্রতিনিয়ত সহ্য করতে হয় ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *