Friday , December 9 2022

প্রথম কোন সিনেমা থেকে যাত্রা শুরু করেন অভিনেত্রী শ্রাবন্তী? রইল ভিডিওসহ বিস্তারিত।

এই অভিনেত্রীকে নিয়ে প্রতিনিয়ত সমালোচনা এবং জল্পনা চলতে থাকে অনুরাগী মহলের মধ্যে । এমনকি রাজনৈতিক মহলের মধ্যে । কারণ সম্প্রতি তিনি ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন ভোটের আগে । যদিও পরাজিত হয়েছে ।কিন্তু তবুও সমালোচনা পিছন ছাড়ে নি । তার এর পাশাপাশি খামখেয়ালীপনার জন্য একাধিকবার বিবাহ বন্ধনে আ-বদ্ধ হয়েছে অভিনেত্রী । এরপর নিশ্চয়ই আপনারা বুঝতে পেরেছেন যে আমি কোন অভিনেত্রী কথা বলতে চলেছি ।

ঠিকই ধরেছেন আমি শ্রাবন্তী চ্যাটার্জীর কথা বলতে চলেছি ।।কিন্তু কেন ? কারণ আজকের প্রতিবেদন আমরা জানাবো শ্রাবন্তী চ্যাটার্জীর ক্যারিয়ার জীবনে কিছু খুঁটিনাটি তথ্য। শ্রাবন্তী চ্যাটার্জী অভিনয় জগতে পা রেখেছিলেন ১৯৯৭ সালে মায়ার বাঁধন নামক একটি সিনেমার মাধ্যমে । সেখানে তিনি শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের ভূমিকায় তিনি অভিনয় করেন । এরপর ২০০৩ সালে তিনি চ্যাম্পিয়ন সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করে বড় পর্দায় ।

তার পর পাঁচ বছরে বিরতি। তারপর ২০০৮ সালে ভালোবাসা ভালোবাসা নামক সিনেমার মাধ্যমে পুনরায় নিজেকে নতুনভাবে আত্মপ্রকাশ করেন শ্রাবন্তী চ্যাটার্জী । এরপর থেকে তাকে আটকে রাখা সম্ভব হয়নি জনপ্রিয়তা প্রতিনিয়ত বেড়েই চলছিল । এরপর একাধিক দুর্ধর্ষ ছবি যেমন দুজনে সেদিন দেখা হয়েছিল থেকে শুরু করে আরো যাবতীয় নতুন নতুন ধরনের সিনেমা দর্শকদেরকে উপহার দিতে থাকে শ্রাবন্তী চ্যাটার্জী । তার ব্যক্তিগত জীবন সম্পর্কে মনটা জানা যায় যে মাত্র ১৬ বছর বয়সে বাড়ি থেকে পালিয়ে গিয়ে পরিচালক রাজীব বিশ্বাসকে তিনি বিয়ে করেন ।

দীর্ঘদিন তার সাথে সংসার জীবন করার পর তাদের মনোমালিন্যের যে সম্পর্ক ভেঙে যায় । তবে তত দিনে জন্ম নিয়েছে তাদের একটি ছোট্ট পুত্র সন্তান । পুত্র সন্তানের নাম ঝিনুক বা অভিমুন্য তবে সম্পর্ক ভেঙে গেল থেমে থাকেনি তার বিয়ের অভিযান যাত্রা । এরপর শ্রাবন্তী চ্যাটার্জী মডেলার বিয়ে করেন এবং এক বছরের মধ্যে সম্পর্ক ভে-ঙে যায় ।

তারপর আবার পুনরায় এক ব্যবসায়ী রোশন সিং কে বিয়ে করেন সেই সম্পর্ক গতবছর দুর্গাপুজো থেকে তলানিতে এসে ঠেকেছে । এখন শোনা যাচ্ছে তার ই আবাসনে এক ব্যবসায়ী যার নাম অভিরুপ নাগ চৌধুরী তার সাথে নতুনভাবে প্রেমের সম্পর্কে লিপ্ত হয়েছে । শ্রাবন্তী চ্যাটার্জীর এই খামখেয়ালী পনার জন্য অনেকে কুরুচিকর মন্তব্য এবং সমালোচনা করেছে যা তাকে প্রতিনিয়ত সহ্য করতে হয় ।

 

Check Also

খালের মধ্যে বেতের তৈরি চালুনি দিয়ে পাতা হল মাছ ধরার ফাদ, অল্প সময় পরে প্রচুর মাছ ধরা পড়ল, অবাক করা মাছ ধরার ভিডিওটি তুমুল ভাইরাল।

আমরা বাঙ্গালীদের মধ্যে মাছ ধরতে পছন্দ করে না এমন মানুষ খুব কমই আছে ।পেশা কিংবা ...

Leave a Reply

Your email address will not be published.