Tuesday , December 6 2022

প্রতিদিন ২ কিমি হেঁটে বাবার অফিসে খাবার পৌঁছে দেয় কুকুর! ভাইরাল ভিডিও ভালোবাসায় ভরাল নেটিজেনরা

বর্তমান সময়ে অনেকেই বাড়িতে নিজেদের সাথে বিভিন্ন ধরনের পোষ্য রাখেন। সারা বিশ্বজুড়েই এই ছবি আমরা দেখতে পাই। পাশাপাশি, সেই পোষ্যদের বিভিন্ন অদ্ভুত সব কান্ড কারখানার দৃশ্য উপস্থিত হয় সোশ্যাল মিডিয়ায়। যেগুলি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পৌঁছে যায় সকলের কাছে। সাধারণত বাড়িতে পোষ্য হিসেবে কুকুরকেই বেছে নেন অধিকাংশজন। সম্প্রতি ঠিক সেই রকমই এক পোষ্যের ভিডিও সামনে এসেছে যা জয় করে নিয়েছে সকলের মন।

মূলত ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, মুখে একটি টিফিন বক্স নিয়ে রাস্তার একপাশ ধরে হেঁটে হেঁটে বাবার অফিসে টিফিন পৌঁছে দিচ্ছে এক কুকুর। আর এই দৃশ্যই রেকর্ড করে নিয়ে আসা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা রীতিমতো ঝড় তুলেছে সেখানে। শুধু তাই নয়, এই দৃশ্যটির প্রসঙ্গে বিস্তারিত তথ্যও উপস্থাপিত করা হয়েছে ভিডিওটিতে।

প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমান সময়ে আমরা সকলেই নেটমাধ্যমে সময় কাটাতে ভালোবাসি। সুযোগ পেলেই সেখানে নিত্য-নতুন ভাইরাল হওয়া ভিডিওগুলি দেখতে পছন্দ করি আমরা। সেগুলির মধ্যে আবার পশু-পাখি সংক্রান্ত ভিডিওর সংখ্যাও যথেষ্ট পরিমাণে থাকে। যেগুলি দেখতে পছন্দ করেন নেটিজেনরা। এই ভিডিওটির ক্ষেত্রেও তার কোনো ব্যতিক্রম ঘটেনি।

কি দেখা গিয়েছে ভিডিওটিতে?
সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, একটি জার্মান শেফার্ড একটি টিফিন বক্স মুখে নিয়েই রাস্তার একপাশ বরাবর হেঁটে চলেছে। পাশাপাশি রাস্তায় চলাচলকারী যানবাহনের দিকেও নজর রেখেছে সে। যখনই তার পাশে একটি বড় গাড়ি চলে আসে ঠিক তখনই সে রাস্তা থেকে নেমে সরে দাঁড়ায়। আর এভাবেই সাবধানতা অবলম্বন করে বাবার অফিসের উদ্দেশ্যে ওই টিফিন পৌঁছে দেয় সে।

তবে মজার ঘটনা হলো, সে প্রতিদিনই এই কাজটি করতে অভ্যস্ত। এই প্রসঙ্গে ভিডিওটিতে বিস্তারিতভাবে বলা হয়েছে যে, ঐ কুকুরটির নাম হল শেরু। পাশাপাশি প্রতিদিন সকালে সে তার বাবার কাছে দুপুরের খাবার পৌঁছে দিতে প্রায় ২ কিমি হেঁটে যায়। আর এই দৃশ্যটি সম্পূর্ণ রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর তা দ্রুত গতিতে ভাইরাল হয়ে যায়।

ইতিমধ্যেই timssyvats নামের এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই ভিডিওটি সামনে এনেছেন। পাশাপাশি এখনও পর্যন্ত দশ লক্ষেরও বেশি দর্শক ভিডিওটি দেখে ফেলেছেন। এহেন মন ভালো করা ভিডিও দেখে নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, “এটি খুব সুন্দর ভিডিও। ঈশ্বর সর্বদা ওকে ভালো রাখুন। এদের কাছ থেকে অনেক কিছু শেখার আছে।” পাশাপাশি, একজন আবার প্রতিদিন ঐ কুকুরটির এই দীর্ঘ পথ পাড়ি দেওয়ার ক্ষেত্রে তার নিরাপত্তার বিষয়ে কমেন্ট করে জানিয়েছেন, ” প্রতিদিনের জন্য এটা মোটেই ভালো নয়, কারও উচিত তার সাথে যাওয়া।”

এই কমেন্টের পরিপ্রেক্ষিতে যিনি ভিডিওটি পোস্ট করেছেন তিনি লিখেছেন “পাহাড়ে কুকুরেরা সারাদিন অবাধে ঘুরে বেড়ায় তারপর সন্ধ্যায় বাড়ি ফিরে আসে। যদিও এই ক্ষেত্রে, তার সাথে পরিবারের একজন সদস্য রয়েছে।” এক কথায়, এই ভিডিওটি খুব সহজেই জিতে নিয়েছে নেটিজেনদের মন।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.