Wednesday , July 6 2022

প্রচুর দর্শকের সামনে মঞ্চে অসাধারণ গান গেয়ে সকলকে মুগ্ধ করল ‘মিঠাই’! ব্যাপক ভাইরাল হল ভিডিও।

সোশ্যাল মিডিয়া এবং টেলিভিশন এর দরুন স্টার জলসার মিঠাই ধারাবাহিকটি সকলের মধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।প্রতিনিয়ত এই ধারাবাহিকে ঘটে চলা নানান ধরনের রোমাঞ্চকর দৃশ্য দর্শকদের মনে সাড়া জাগায়।

ইতিমধ্যেই ধারাবাহিকে অভিনীত চরিত্ররাও যথেষ্ট পরিচিতি অর্জন করেছেন। মিঠাই ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। পর্দায় অত্যন্ত শান্তশিষ্ট মেয়ের চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে
অত্যন্ত প্রাণবন্ত এই নায়িকা।

সোশ্যাল মিডিয়াতে ভক্ত সংখ্যা কম নয় তার। প্রায় সময় নানান ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। ভক্তসংখ্যার দৌলতে মুহূর্তেই সেসব ভিডিও ভাইরাল হয়ে ওঠে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দেখা গেল মিঠাইয়ের তেমনই একটি ভিডিও। প্রসঙ্গত শীতকালে পাড়ায়-পাড়ায় অনুষ্ঠিত হয় নানান ঘরোয়া অনুষ্ঠান। বাঙালি রেওয়াজ অনুযায়ী এই সময় টলিপাড়ার নানান শিল্পীরা এইসকল ছোটখাটো অনুষ্ঠানে বিশেষ অতিথি হয়ে এসে মঞ্চ মাতান।

এরকমই এক অনুষ্ঠান থেকে ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, উপস্থিত হয়েছেন মিঠাই রানী। প্রথমে উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে অভিনেত্রী জানান,”দেখো প্রফেশনাল সিঙ্গার কিন্তু নয় খারাপ লাগলে কিছু মনে করো না, সবাইকে আনন্দ দেওয়ার জন্যই গাইছি গানটা তো তেমন একটা করি না”। এরপরই জনপ্রিয় কলকাতার রসগোল্লা গানটি নিজের কন্ঠে গাইতে শুরু করেন নায়িকা।

অনুষ্ঠানে গোলাপি রঙের শাড়ি পড়ে মানানসই মেকআপ করে উপস্থিত হয়েছিলেন তিনি। তার গান শুনে উপস্থিত দর্শকেরা সকলেই তার প্রশংসা করেন।অভিনয়ের পাশাপাশি গানের ক্ষেত্রেও যে বিশেষভাবে দক্ষ তিনি তা আর বলার অপেক্ষা রাখে না। সবশেষে লায়লা ম্যা লায়লা গানটিও সকলকে গেয়ে শোনান সৌমিতৃষা।

সকলেই অভিনেত্রীর এই গান বিশেষভাবে পছন্দ করেছেন। প্রায় লক্ষাধিক এর বেশি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখে নিয়েছেন এবং এটিকে পছন্দ করেছেন। যদি আপনাদেরও মিঠাইয়ের গলায় এই গান ভালো লেগে থাকে সেক্ষেত্রে অবশ্যই প্রতিবেদনের কমেন্ট বক্সে নিজস্ব প্রতিক্রিয়া জানাতে ভুলবেন না।

 

Check Also

কুমিরকে বিয়ে করলেন মেয়র! কনের পোশাকে সাজানো হল মকরকে

মেয়রের আরও বিশ্বাস, এই কুমিরই নাকি প্রকৃতি মায়ের দূত। তাকে বিয়ে করার অর্থ হল, মানুষের ...

Leave a Reply

Your email address will not be published.