Monday , December 5 2022

‘পৃথিবী বদলে গেছে’ বাংলা গানকে হিন্দি ভার্সনে গেয়ে ফের ভাইরাল তেরি মেরি রানু মন্ডল! রইল ভিডিও

রানু মন্ডল নামটি বর্তমানে আর সেভাবে শোনা যায় না। তিনি ফের নিজের রানাঘাটের বাড়িতে ফিরে গিয়েছেন। সেখানেই নিজের মতন করে দিন কাটান রানু। কেউ তার সঙ্গে কথা বলতে গেলে তিনি তাদের সঙ্গে সময় কাটান, গান শোনান। আর সেই গান ভাইরাল হয় নেট দুনিয়ায়। এর আগে তার জীবন ছিল একেবারে অন্যরকম। রানাঘাট স্টেশনে তিনি ভিখারিনীর বেশে থাকতেন। খাবার কুড়িয়ে খেতেন এবং নোংরা জামাকাপরে ঘুরে বেরাতেন। কিন্তু একজন তার জীবন বদলে দেয়।

তিনি হয়ে ওঠেন সেলিব্রিটি। একদিন এক ব্যক্তি রানু মন্ডলের গাওয়া লতা মঙ্গেশকরের কন্ঠে একটি গান ‘এক প্যায়ার কা নাগমা হ্যা’ গানটি রেকর্ড করেন। ওই ব্যক্তি অতীন্দ্র চক্রবর্তী সেটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। যা নিমেষেই ভাইরাল হয়ে যায়। এরপর রানু মন্ডলের কপাল ফেরে। তিনি বলিউডে গান করার ডাক পান। তবে তার অহংকার তার পতনের কারণ বলেই মনে করেন অনেকে।

জনপ্রিয়তা বেড়ে যাওয়ার পর রানু মন্ডলের ভাবভঙ্গি পাল্টে যায়। আর তাই ফের তিনি যেভাবে জনপ্রিয় হয়েছিলেন সেভাবেই লোকচক্ষুর আড়ালে মিলিয়ে যান। তবে বর্তমানে তিনি রানাঘাটের বাড়িতে থাকলেও কোনো ইউটিউবার গেলে তাদের যত্ন করে গান শোনান। আর সেই গান ভাইরাল হয় নেট দুনিয়ায়।

সম্প্রতি রানু মন্ডল কিশোর কুমারের গাওয়া গান ‘রাহি নায়ে নায়ে রাস্তা’ গানটি গেয়ে নেট দুনিয়ার সকলকে মুগ্ধ করেছেন। আর সেই ভিডিওটি ‘বং টিনএজারস্’ নামক একটি ইন্সটাগ্রাম পেজ থেকে পোস্ট করা হয়। ভিডিওতে দেখা যাচ্ছে রানু মন্ডলের পরনে সাধারণ একরি নাইটি। আর সেভাবেই তিনি স্বাচ্ছন্দ্য বোধ করছেন। ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখা রয়েছে ”রানু মন্ডলকে আপনি ঘৃণা করলেও তার কন্ঠকে ঘৃণা করতে পারবেন না”।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.