Monday , December 5 2022

“পুষ্পা” ছবির জনপ্রিয় গানে দুর্দান্ত নাচ নেচে সকলকে তাক লাগাল ৮৫ বছরের বৃদ্ধা, ভাইরাল ভিডিও

প্রতিভার কোনো বয়স হয় না। সেটা বারবার প্রমাণিত হয়েছে সব ক্ষেত্রেই। আর সোশ্যাল মিডিয়া আসার পরে তো এমন অগুনতি উদাহরণ দেখা যায় প্রতিনিয়তই।
নতুন কিছু শেখার জন্য যেমন লাগে‌ না বয়সের, আর নতুন কিছু করবার জন্যেও তেমন লাগে না বয়সের। সম্প্রতিক একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউব থেকে।
ভিডিও শুরু হতেই দেখা গেছে দাঁড়িয়ে রয়েছেন সেই বয়স্ক মহিলা এবং হঠাৎ করে সেই যুবক এসে ওনাকে একটি নাচ শেখাবে ঠিক করেন।

যেই ভিডিওতে দেখা যাচ্ছে এক বয়স্ক ঠাকুমাকে নাচ শেখানোর চেষ্টা করছেন এক যুবক। একদম গ্রামের পরিবেশে রয়েছেন তারা, চারিদিকে অনেক খড়ের ছাউনি দেওয়া ঘরদর দেখা গেছে। তবে এই ভিডিও কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা লাভ করেছে গত দু-মাসের মধ্যে। ভিডিও শুরু হওয়ার পরেই দেখা গেছে যুবকটি এই ঠাকুমাকে বলছেন সকলকে হাই বলার জন্য। আর তখনই দেখা যায় ঠাকুরমা সকলকে হাই বলে দিয়েছে। তারপরেই দেখা যায় একটি জনপ্রিয় গানের সাথে যুবকটি এই ঠাকুমাকে নাচ শেখাতে শুরু করেন। টেলিভিশন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ার সারা জায়গায় রাজ করছে ‘পুষ্পা’ সিনেমার ‘স্বামী স্বামী’ গান।

এই গানের রাশ্মিকা মান্দানার মতন নাচের স্টেপ একবার করে ট্রাই করেননি এমন মানুষ খোঁজা দায়। ছোট থেকে বড় সকলেই প্রায় এই গানেতে কোমর নাচিয়েছেন। আর এই স্বামী স্বামী গানের সাথেই নাচ শেখাতে দেখা গেছে যুবকটিকে এই ঠাকুমাকে। এরপরেই যুবকটি স্বামী স্বামী গানের সাথে নাচের স্টেপ ঠাকুমাকে করে দেখায়, আর তারপরে ঠাকুরমাও করতে চেষ্টা করে এই নাচ করতে। দেখা যায় ঠিক মতন হয়তো নাচ করতে পারে না অতটা ঠাকুরমা কিন্তু চেষ্টা তবু ঠিক চালিয়ে যায়। একদম সাধারণ পোশাকে দেখা গেছে ঠাকুমাকে আর এই যুবককে। ঠাকুমা দেখা যায় কিছুতেই নাচটা করে উঠতে পারছেন না যার ফলে পিছন থেকে একটি মেয়ের হাসির আওয়াজ শুনতে পাওয়া যায়।

শেষে দেখা যায় ঠাকুমাকে শেখানো হচ্ছে ভিডিওটিকে শেয়ার এবং লাইক করে দেওয়ার জন্য। আসলেই যুবক হচ্ছে ঠাকুমার নাতি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই ভিডিওটিকে দেখে নিয়েছে মাত্র দু মাসের মধ্যে ৩.৬ লক্ষ মানুষ এবং লাইক করেছে ৫৯ হাজার মানুষে। Kathu Karuppu Kalai নামের ইউটিউব চ্যানেলে ভিডিওটি ভাইরাল হয়েছে। ২.৩ হাজার মানুষ ভিডিওটিকে দেখে কমেন্ট করেছেন এবং বেশিরভাগ মানুষ ভিডিওটি দেখে হেসে লুটোপুটি খেয়েছেন।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.