Monday , December 5 2022

পুজোর আগেই দারুণ রোমান্টিক মুডে রচনা ব্যানার্জির সঙ্গে অঙ্গরঙ্গ রোম্যান্সে ধরা দিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্রোপাধ্যায়, ভাইরাল ভিডিও

নেট মাধ্যমে প্রায়শই এমন অনেক আশ্চর্য ভিডিও ভাইরাল হয়ে থাকে যা দেখে আমরা রীতিমত অবাক হতে বাধ্য হই। সোশ্যাল মিডিয়া মানে আজকাল নানান ভাইরাল ভিডিও সম্ভার। ফেসবুক এবং ইনস্টাগ্রামের মতো প্ল্যাটফর্ম গুলি দ্রুত মানুষের মধ্যে জনপ্রিয়তা,লাভ করে উঠেছে। পূর্ববর্তী সময়ে স্মার্টফোনের সহজলভ্যতা না থাকায় সহজে সোশ্যাল মিডিয়া ব্যবহার করা যেত না।

কিন্তু আজকাল যে ভাবে মুঠোফোনে বন্দী সোশ্যাল মিডিয়া আমাদের একটি আলাদা জগৎ হয়ে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখে না। ফের একসঙ্গে ক্যামেরাবন্দী হলেন টলিপাড়ার জনপ্রিয় দুই মুখ প্রসেনজিৎ চ্যাটার্জি ও রচনা ব্যানার্জি। একসময় দুজনে বড়পর্দায় চুটিয়ে কাজ করেছেন। এরপর ব্যাক্তিগত কারণে নিজেকে অভিনয় জগৎ থেকে সরিয়ে নেন রচনা। আপাতত জনপ্রিয় গেম শো ‛দিদি নাম্বার ওয়ান’ রদৌলতে তার জনপ্রিয়তা তুঙ্গে। আর তারই মাঝেই ফিরে এলে বহু বছরের পুরনো জুটি। বরাবরই দর্শকেরা তাদের একসঙ্গে দেখার চাহিদা রেখে এসেছেন। আর এবার দর্শকদের সেই ইচ্ছেই পূর্ন হল। জনপ্রিয় মেকআপ আর্টিস্ট রুদ্র সাহার ফটোশ্যুটে একসঙ্গে ধরা দিলেন টলিপাড়ার এই মিষ্টি জুটি। এদিন রচনা ধরা দিয়েছিলেন আকাশী ও লাল কম্বিনেশনের শাড়িতে। কপালে লাল টিপ, খোঁপা করে গোজা লাল ফুল, হাতে চুড়ি, গলায় হালকা গয়না।

আবারও যেন বছর ২৫- র যুবতী হয়ে ধরা দিয়েছেন অভিনেত্রী। আর ওদিকে গলা জোড়া স্টইলিশ ব্লেজারে ধরা দিয়েছেন সকলের প্রিয় বুম্বাদা। তাকে দেখে মনে হচ্ছে তার বয়সও যেন ত্রিশের কোঠায়। বহুদিন পর আবারও তারা রোম্যান্টিক পোজে ধরা দিয়েছেন। কিন্তু একবারও তাদের দেখে মনে হয়নি যে তারা বহুদিন একসঙ্গে কাজ করেননি। তাদের এই ফটোশ্যুটই আরও একবার প্রমান করলো তাদের মধ্যে বন্ডিংটা এখনও কতটা মজবুত। একসঙ্গে একটি রিল ভিডিওর মাধ্যমে আবারও দেখা গেছে তাদের। ভিডিওতে দেখা গেছে কখনো একসঙ্গে পাশাপাশি দাঁড়িয়ে আছেন দুজনে আবার কখনো হাতে হাত ধরে একসাথে হাঁটতে দেখা গেল রচনা এবং বুম্বা দা কে। ব্যাকগ্রাউন্ডে বাঁচতে শোনা গেল “আহা তোমার সঙ্গে” গানটি।

এমনকি তারা নিজেরাও জানিয়েছেন যে, দীর্ঘদিন কেটে গেলেও তাদের মধ্যে এখনও আগের মতোই বন্ধুত্ব রয়েছে। বহুদিন পর একসঙ্গে কাজ করতে পেরে তারাও বেশ খুশি। পাশাপাশি প্রসেনজিৎ ও রচনা ভক্তরাও বহুদিন পর এই জুটিকে একসঙ্গে পেয়ে বেশ আনন্দিত। একটা সময় ৩০-৩৫ টা ছবিতে নায়ক-নায়িকার চরিত্রে কাজ করেছেন টলিপাড়ার এই জনপ্রিয় জুটি। ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই তাতে অসংখ্য কমেন্টে ভরে গেছে। সকলে লাভ ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছে কমেন্ট বক্স। মেকআপ আর্টিস্ট রুদ্র সাহার অফিসিয়াল একাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। ৫৮৮ হাজার মানুষ বর্তমানে এই ভিডিওটি দেখেছেন আর লাইক করেছেন ২৯ হাজার মানুষ।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.