Saturday , September 18 2021

পান পাতার এই টোটকা পকেটে রাখুন, সাফল্য আসবেই, কোনদিনও টাকার অভাব হবে না।

শাস্ত্র অনুসারে,মানুষ জীবনে সফলতা পাওয়ার জন্য অনেক কিছুই করেন। কেউ কেউ তাদের ঘরে নিবেদিত দেবতাদের খুশি করার যথাসাধ্য চেষ্টা করেন এবং তাদের উপাস্য দেবতাকে খুশি করার জন্য বিশেষ পূজাও করেন। এই উপাসনার জন্য ব্যবহৃত উপাদানগুলি খুবই গুরুত্বপূর্ণ। শাস্ত্রে উল্লেখ করা হয়েছে যে, ঈশ্বরের প্রিয় কিছু জিনিসের কথা যেগুলি উৎসর্গ করলে ঈশ্বর তাদের সমস্ত ইচ্ছা পূরণ করবে।

কিন্তু আপনি কি জানেন পুজোয় ব্যবহৃত একটি জিনিসের কথা যেটি আপনার ভাগ্য বদলে দেবে, সেটি হল পানপাতা। পানপাতার এই প্রতিকারগুলি পালন করলে আপনার জীবনের থেকে অর্থের অভাব দূর হয়ে যাবে এবং আপনার ভাগ্য উজ্জ্বল হবে। আসুন তাহলে জেনে নেওয়া যাক, পানপাতার প্রতিকার সম্পর্কে কিছু তথ্য যেগুলি পালন করলে আপনার সমস্ত সমস্যা দূর হবে।

ইচ্ছা পূর্ণ করার জন্য

ভগবান শিবকে সমস্ত দেবদেবীর মধ্যে সবচেয়ে সন্তুষ্ট দেবতা বলে মনে করা হয়। যে ব্যক্তি শিবের আশীর্বাদ পেয়েছেন, তার সমস্ত কাজ সফল হয় এবং তিনি তার সমস্ত কাজের জন্য বিজয় পান। আপনি যদি শিবের পূজা করেন তাহলে আপনারও সমস্ত ইচ্ছে পূরণ হবে এবং আপনার উপাসনার ফল দ্বিগুণ বেড়ে যাবে। তাই সোমবার দিন আপনি শিবের কাছে পানপাতা অবশ্যই উৎসর্গ করবেন এবং লক্ষ্য রাখবেন যাতে পানপাতায় কোনো ক্ষুদ না থাকে। নাহলে আপনি আপনার উপাসনার কোনো ফল পাবেন না।

খারাপ নজর থেকে পরিত্রাণ পেতে

পানপাতা ব্যবহার করে, আপনিও খারাপ নজর থেকে পরিত্রাণ পেতে পারেন। যে ব্যক্তির ওপর খারাপ নজর পড়েছে সেই ব্যক্তিকে পানপাতার সাথে ৭টি গোলাপের পাতা দিয়ে খায়িয়ে দিলে খারাপ নজর থেকে মুক্তি পাবেন। খেয়াল রাখবেন পানপাতার মধ্যে কোনো কাটা যেন না থাকে।

ব্যবসায় লাভের জন্য

আপনি যদি আপনার ব্যবসায়ের সুবিধা পেতে চান তাহলে সকালে পবিত্র হয়ে ৫টি এমনি পানপাতা এবং ৮ টি ডগাসহ পানপাতা নিয়ে ধাগা দিয়ে বেধে দোকান কিংবা অফিসে পূর্বদিক করে বেধে দেবেন। এই প্রতিকারটি আপনাকে কম করে ৫টা শনিবার করতে হবে। যখন পানাপাতাগুলি শুকিয়ে যাবে তখন পাতাগুলি নিয়ে জলে ভাসিয়ে দেবেন। এমন করলে আপনার অনেক ধন প্রাপ্তি হবে এবং আপনার ব্যাবসারও উন্নতি হবে।

সাফল্য অর্জন করতে

যদি আপনি কোনো জরুরি কাজের জন্য ঘর থেকে বেরোচ্ছেন তখন আপনার পকেটে বা পার্সের মধ্যে পানপাতা রাখুন। এই কাজ করলে আপনি আপনার সব কাজে সফলতা পাবেন এবং আপনি যদি কোন চাকরি বা ব্যবসার জন্য যাচ্ছেন তাতেও কোন বাধা আসবে না। এই প্রতিকারগুলি ধর্মগ্রন্থে খুব কার্যকর বলে মনে করা হয়।

Check Also

পু’রুষত্ব ন’ষ্ট হতে পারে ৮টি অ’ভ্যাসে, ২ নাম্বারটা খাবেন না

সুস্থ থাকার জন্য চাই স্বা’স্থ্যকর জীবনপ’দ্ধতি। লি’’ঙ্গ সুস্থ রাখতেও তাই ত্যাগ করতে হবে বদভ্যাস। সঠিক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *