Friday , August 12 2022

পরনে লাল ওয়ানপিস, খোলা আকাশের নিচে উদ্দাম নাচ সুন্দরীর, ভাইরাল ভিডিও !


নেহা কক্করের (Neha Kakkar) গাওয়া ‘এক তো কম জিন্দেগানি’তে (Ek Toh Kum Zindagani) বলিউডের ডান্স নাম্বারগুলির মধ্যে অন্যতম। সম্প্রতি সেই গানেই নেচে ভাইরাল হয়েছেন এক সুন্দরী যুবতী। নাচের দক্ষতা নেটিজেনদের মন জয় করে নিয়েছে নিমেষে। আশেপাশের সবুজে ঘেরা প্রাকৃতিক পরিবেশও আলাদা করে নজর কেড়েছে এই ভিডিওতে।

পরিচালক মিলাপ মিলান জাভেরির (Milap Milan Zaveri) ‘মারজাওয়ান’ (Marjaavaan) ছবির এই গানে নেচেছিলেন বলিউডের হটবম্ব নোরা ফতেহি (Nora Fatehi)। নেহার গলা এবং নোরার নৃত্যশৈলী গানটির জনপ্রিয়তাকে এক অন্য পর্যায়ে নিয়ে গিয়েছিলো। সোশ্যাল মিডিয়ার যুগে নিজের প্রতিভার বিকাশ ঘটিয়ে ভাইরাল হওয়া এখন নিত্যনৈমিত্তিক ব্যাপার। মহামারীর কারণে মানুষ গৃহবন্দী থাকাকালীন এই ক্রেজ আরো বেড়েছে। এমনকি গ্রামে গঞ্জের অনেক নাম না জানা প্রতিভাকেও বর্তমানে পরিচিতির জন্য সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হতে হয়েছে। আর স্মার্টফোনের দৌলতে নেটদুনিয়ায় প্রবেশের পথ এখন অনেক সহজ হয়েছে। আর এই সুযোগে সামনে আসছে অনেক নতুন প্রতিভা যাদের চোখেও রয়েছে বিখ্যাত হওয়ার স্বপ্ন।

 


নিজা চৌধুরী নামের ওই যুবতীর পরনে ছিল লাল রঙের স্বল্প পোশাক। চুল খোলা অবস্থায় তাঁর এই নাচ দর্শকদের মুগ্ধ করেছে। প্রায় ৯১ হাজার ভিউজ হয়ে গিয়েছে ইতিমধ্যেই। নোরাকে টেক্কা দেওয়ার ক্ষমতা হয়তো রাখেননা তবে তাঁর এই প্রচেষ্টা নিঃসন্দেহে প্রশংসনীয়। কমেন্টবক্সে উপচে পড়েছে প্রশংসার ঝড়। এক কথায় তার নাচের ভিডিও ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

Check Also

বৌয়ের রাগ ভাঙাতে শ্বশুরবাড়ি যেতে হবে, তিন দিন ছুটি চাই! বসের কাছে কাতর আবেদন কর্মীর !

ছুটির আবেদনপত্রে বসকে উদ্দেশ করে লিখলেন, ‘বৌ আমার উপর রাগ করে বাপের বাড়ি চলে গিয়েছে। ...

Leave a Reply

Your email address will not be published.