Wednesday , July 6 2022

পরনে বিয়ের সাজ, বেনারসী, মাথাভর্তি সিঁদুর! তবে কি চতুর্থ বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী? তুমুল ভাইরাল ভিডিও।

সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবর থেকেই মানুষের মধ্যে কৌতূহল রয়েছে।পূর্ববর্তী সময়ে এই নিয়ে বিশেষ কিছু জানা না গেলেও আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব সহজেই যেকোন বিষয়ে মানুষের হাতের মুঠোয় চলে এসেছে।

আজকাল মানুষের জন্য একটি অন্যতম প্লাটফর্ম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। এখানে প্রকাশিত একাধিক ভিডিও যেমন আমাদের মন ভালো করে তোলে ঠিক তেমনই অনেক জিনিস আমাদের মন ভারাক্রান্ত করে দেয়।

বলিউডের প্রথম সারির মিষ্টি নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে নিজের অভিনয়ের থেকে বেশি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন তিনি। প্রথম দুই স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তৃতীয় বার রোশন সিং নামে একজনকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী।

কিন্তু তার এই তৃতীয় বিয়েও খুব বেশিদিন টেকেনি।সম্প্রতি চতুর্থ প্রেমিক তথা বেকারির ব্যবসায়ী অভিরুপ নাগ চৌধুরীকে নিয়ে জমিয়ে নানান জায়গায় ভ্রমণ করে বেড়াচ্ছেন তিনি। এর মাঝেই শ্রাবন্তীর শেয়ার করা একটি ভিডিও নেট মাধ্যমে শোরগোল ফেলে দিয়েছে।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে লাল বেনারসি, গা ভর্তি গয়না, গলায় মালা, মাথায় মুকুট আর সিঁথিতে সিঁদুর পরে রয়েছেন শ্রাবন্তী। আচমকা এমন ভিডিও দেখে অনেকেই মনে করেছেন হয়তো আবারও চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নায়িকা। কিন্তু পুরো ঘটনাটাই ক্যামেরার নেপথ্যে ঘটেছে।

অর্থাৎ আগামী ছবির শুটিং করছিলেন শ্রাবন্তী। শুটিংয়ের ফাঁকে এই ভিডিওটি তোলা হয়েছে। বাঙালি কনের সাজে একেবারে অসাধারণ লাগছিলো তাকে। প্রসঙ্গত একটি হরর থ্রিলার ছবিতে অভিনয় করতে চলেছেন নায়িকা। ছবিটির নাম ভয় পেয়ো না। ছবিটিতে তার বিপরীতে রয়েছেন অভিনেতা ওম সাহানি। ছবিতে শ্রাবন্তীর চরিত্রের নাম অনন্যা এবং ওম অভিনীত চরিত্রের নাম আকাশ।

Check Also

কুমিরকে বিয়ে করলেন মেয়র! কনের পোশাকে সাজানো হল মকরকে

মেয়রের আরও বিশ্বাস, এই কুমিরই নাকি প্রকৃতি মায়ের দূত। তাকে বিয়ে করার অর্থ হল, মানুষের ...

Leave a Reply

Your email address will not be published.