Monday , December 5 2022

পঞ্চ মহাপুরুষ রাজযোগ তৈরি করেছেন শনি, অর্থ ও পদ লাভ করতে পারেন ৪ রাশির জাতক !

Saturn In Capricorn অর্থাৎ মকর রাশিতে উপস্থিত বক্রি শনি একাধিক রাশির জীবনকে প্রভাবিত করছে। তবে নিজের মূল ত্রিকোণ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই শনি পঞ্চ…
Vedic Astrology অনুযায়ী শনি রাশি পরিবর্তন করলে সমস্ত রাশির ওপর এর প্রভাব পড়ে। বৈদিক জ্যোতিষে শনিকে কর্মফল দাতা আখ্যা দেওয়া হয়েছে। ব্যক্তির কর্ম অনুযায়ী তাঁকে ফলাফল প্রদান করেন শনি। আবার শাস্ত্র মতে শনি ন্যায়দণ্ডাধিকারী। ব্যক্তিকে তাঁর খারাপ কর্মের জন্য দণ্ডিত করেন শনি। আবার ভালো কাজের জন্য পুরস্কৃত করেন। আবার জাতকের কোষ্ঠীতে শনি আয়ুর কারক গ্রহ। ১২ জুলাই বক্রি অবস্থায় মকর রাশিতে প্রবেশ করেছে শনি। নিজের মূল ত্রিকোণ রাশিতে প্রবেশ করার পরই ৪টি রাশির জাতকদের কোষ্ঠীতে পঞ্চ মহাপুরুষ যোগের নির্মাণ হয়েছে। এর প্রভাবে ৪ রাশির জাতকরা অর্থস পদ-প্রতিষ্ঠা লাভ করবেন। কোন কোন রাশির কথা বলা হচ্ছে জেনে নিন।

​মেষ রাশি
শনির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে এই রাশির গোষ্ঠীতে রুচক ও শশ নামের রাজযোগ তৈরি হয়েছ। এ সময় আকস্মিক ধন লাভ করতে পারেন মেষ রাশির জাতকরা। পাশাপাশি ব্যবসায় ভালো মুনাফা লাভ করবেন। আবার মেষ জাতকরা রাজনৈতিক পদ লাভ করতে পারেন। আপনার রাশিতে শুক্র ও বৃহস্পতি স্বরাশিতে বিরাজ করছে। এ সময় নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন মেষ রাশির জাতকরা। রাজনীতিতে সাফল্য লাভের প্রবল যোগ রয়েছে।

মিথুন রাশি
জ্যোতিষ গণনা অনুযায়ী এই রাশির কোষ্ঠীতে ভদ্র ও হংস নামক রাজযোগ নির্মিত হবে। এর ফলে ব্যবসায় ভালো ধন লাভ হতে পারে। শনির প্রভাবে মিথুন রাশির জাতকরা মান-সম্মান লাভ করতে পারেন। রাজনৈতিক ক্ষেত্রে সাফল্য লাভের যোগ রয়েছে। চাকরির নতুন প্রস্তাব পেতে পারেন মিথুন রাশির জাতকরা। আবার মিথুন রাশির চাকরিজীবী জাতকদের পদোন্নতি বা বেতনবৃদ্ধি হতে

কর্কট রাশি
এই রাশির গোচর কোষ্ঠীতে শশ ও রুচক নামক রাজযোগের নির্মাণ হয়েছে। এর প্রভাবে কর্কট রাশির জাতকরা ব্যবসায় প্রত্যাশিত সাফল্য লাভ করতে পারেন। জ্যোতিষ গণনা অনুযায়ী কর্কট রাশির কোষ্ঠীর ভাগ্য স্থানে বৃহস্পতি এবং লাভ স্থানে শুক্র উপস্থিত। এই দুই গ্রহের প্রভাবে কর্কট জাতকদের আটকে থাকা কাজ পূর্ণ হবে। আবার এই রাশির ব্যবসায়ী জাতকরা ব্যবসা বিস্তারের পরিকল্পনা করে থাকলে, তাতেও সাফল্য লাভ করতে পারেন।

কন্যা রাশি
জ্যোতিষ গণনা অনুযায়ী কন্যা রাশির কোষ্ঠীতে হংস ও ভদ্র নামক রাজযোগ তৈরি হচ্ছে। কন্যা জাতকরা এ সময় ভাগ্যের সঙ্গ লাভ করবেন। কোনও জরুরি সরকারি কাজও পূর্ণ হতে পারে। কন্যা রাশির যে ছাত্র-ছাত্রীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা সাফল্য লাভ করতে পারেন। এমনকি কোনও শিক্ষা প্রতিষ্ঠানে ভরতি হওয়ার প্রবল যোগ রয়েছে। অন্য দিকে কন্যা রাশির ব্যবসায়ীরা ব্যবসায়িক কারণে যাত্রা করতে পারেন। এই যাত্রা আপনার জন্য শুভ ফলদায়ী প্রমাণিত হবে।

শনিকে তুষ্ট করার উপায়
শনির শুভ প্রভাব বৃদ্ধি ও অশুভ দোষ থেকে মুক্তির একাধিক উপায় জানানো রয়েছে জ্যোতিষ শাস্ত্রে। শনিকে তুষ্ট করার সহজ উপায় হল শিব ও বজরংবলীর আরাধনা করা। শনি শিবকে নিজের গুরু মনে করেন। তাই শিবলিঙ্গে তিল অর্পণ করলে শনি প্রসন্ন থাকেন। আবার যাঁরা বজরংবলীর পুজো করেন, শনি তাঁদের সমস্যায় ফেলেন না। জ্যোতিষ মতে শনি মন্ত্রের জপ করলেও সুফল পেতে পারেন। ওম প্রাং প্রীং প্রৌং সঃ শনৈশ্চরায় নমঃ এবং ওম শং শনিশ্চরায়ৈ নমঃ মন্ত্র জপ করলে শনি প্রসন্ন হন ও সমস্ত মনস্কামনা পূর্ণ করেন।

Check Also

শিবলিঙ্গ জড়িয়ে সাপ, মহাদেবের সঙ্গেই পূজিত হচ্ছেন নাগদেবতা, তুমুল ভাইরাল ভিডিও

মহাদেবের মন্দিরে মহাদেবের সঙ্গে পূজিত হচ্ছে এক বিষধর সাপ। মহাদেবের লিঙ্গ কে একেবারে জড়িয়ে ধরে ...

Leave a Reply

Your email address will not be published.