Friday , December 2 2022

নীল ঘাগড়া ও মুক্তোর অলঙ্কার পরে রাজকুমারীর বেশে ফটোশুট করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক! প্রশংসার ঝড় নেট দুনিয়ায়!

টলিউডের মিষ্টি নায়িকাদের মধ্যে অন্যতম কোয়েল মল্লিক।খুব অল্প সময়ের মধ্যেই নিজের অভিনয় দক্ষতার সাহায্যে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন কোয়েল। তবে মা হওয়ার পরে অভিনয় জীবন থেকে অনেকটাই দূরত্ব রেখেছেন নায়িকা।

তবে সময়ের সঙ্গে পাল্লা দিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায় সময় নিজের নানান ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন তিনি। কোয়েলের অনুরাগী সংখ্যা কম নয়। তার শেয়ার করা ছবি ভিডিওগুলি মুহূর্তেই ভাইরাল হয়ে ওঠে।

সম্প্রতি তিনি নেট মাধ্যমে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটিতে অভিনেত্রীকে দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রীর সর্বাঙ্গ জুড়ে রয়েছে সোনালী কারুকার্য করা একটি নীল ঘাগড়া

এবং খোপায় রয়েছে সাদা ফুলের মালা। অন্যদিকে এই পোশাকের সাথে মানানসই টিপ, মেকআপ এবং মুক্তোর অলংকারে সেজেছেন কোয়েল। ভিডিওটি দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে রয়েছে ‘নয়না মিলায়কো’ গান। সম্পূর্ণ হাসিমুখে এই ভিডিওটি বানিয়েছেন কোয়েল।নিজস্ব ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই ভিডিওটি দর্শকদের উদ্দেশ্যে শেয়ার করে নিয়েছেন তিনি। প্রায় 16 হাজারের বেশি মানুষ এই ভিডিওটিকে পছন্দ করেছেন।

প্রসঙ্গত লকডাউনের পর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কল্পবিজ্ঞানের গল্পের প্রেক্ষাপটে তৈরি চলচ্চিত্র বনি’তে অভিনয় করেছিলেন কোয়েল। ছবিটিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল। কোয়েলের বিপরীতে এই ছবিতে অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়।

 

Check Also

দেওর বৌদির পরকিয়ার ইঙ্গিত দিয়ে শুরু হল সোহাগ জল, নতুন সিরিয়াল দেখে কটাক্ষের ঝড় নেটপাড়ায়

সিরিয়ালের ময়দানের লড়াইটা দিনদিন বেড়েই চলেছে। বাংলা টেলিভিশনের দুই প্রতিদ্বন্দ্বী স্টার জলসা এবং জী বাংলা ...

Leave a Reply

Your email address will not be published.