Wednesday , February 8 2023

নিয়ন টপ-ডেনিম শর্টসে নজর কাড়লেন মিমি! সৌন্দর্য দেখে টুপটাপ প্রেমে পড়লেন সবাই !


Mimi Chakraborty in Neon Top: সম্প্রতি একটি ক্যাজুয়াল লুকে মিমি চক্রবর্তী ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। নিয়ন ট্রেন্ডে যেন গা ভাসিয়েছেন অভিনেত্রী। নিয়ন টপ এবং ডেনিম শর্টসে মিমি চক্রবর্তী সাজিয়েছেন নিজেকে। ঠিক কেমন দেখতে লাগছিল তাঁকে? কী ফ্যাশন গোলস তৈরি করলেন আমাদের জন্য। জেনে নিন বিস্তারিত…
সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) সৌন্দর্যে পাগল হননি, এমন অনুরাগী বোধহয় খুঁজে পাওয়া যায় না। আসলে মিমি এতটাই হট ও স্মার্ট যে, তাঁর দিক থেকে চোখ ফেরানোর কোনও উপায়ই নেই। কখনও হট বোল্ড ড্রেসে নেটপাড়ায় হইচই ফেলে দেন তিনি। আবার অনেক সময়ে শাড়িতে তাঁর সৌন্দর্যের ছটা ধাঁধা লাগিয়ে দেয়। যদিও এবার সম্পূর্ণ ক্যাজুয়াল আউটফিটে তিনি ধরা দিলেন।


একটি নিয়ন টপ এবং শর্টসে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন তিনি। এই আউটফিটে সত্যিই কী অসাধারণ লাগছে মিমি চক্রবর্তীকে। তাঁর দিকে একবার তাকালে বার বার দেখতে ইচ্ছে করবেন আপনার। চলুন মিমির এই নতুন লুক দেখে নেওয়া যাক, সঙ্গে ফ্যাশন ও স্টাইলিংয়ের খুঁটিনাটি নোট করতে ভুলবেন না। (ছবি- ইনস্টাগ্রাম @mimichakraborty)

নিয়ন ট্রেন্ডে গা ভাসালেন মিমি, কী এই ট্রেন্ড?
বর্তমানে ফ্যাশন দুনিয়ায় একবার তাকিয়েই দেখুন! হলিউড থেকে বলিউড, তারকারা গা ভাসিয়েছেন নিয়ন ট্রেন্ডে। কী এই নিয়ন ট্রেন্ড? আসলে যতরকমের নিয়ন রং হয়, সেই রঙের পোশাকেই নিজেদের সজিয়ে নিচ্ছেন ফ্যাশনিস্তা, তারকারা। আপার থেকে লোয়ার, সব কিছুতেই দেখা যাচ্ছে এই নিয়ন ছোঁয়া। এমনকী জুতো পরার সময়েও এই রঙেই গুরুত্ব দিচ্ছেন তারকারা।
আর সত্যি বলতে খুবই ভালো লাগছে দেখতে। গরমে পরার জন্য়েও একদম আদর্শ এই ধরনের রঙ। ক্যাজুয়াল আউটফিটেই বেশি ভালো লাগে এই রঙ। যেমন মিমি চক্রবর্তীও একটি নিয়ন গ্রিন রঙের টপ পরেছেন। বুঝিয়ে দিয়েছেন তিনি ট্রেন্ডে ইন!

ছোট্ট টপে নজর কাড়লেন এভাবে…
এই ক্যাজুয়াল লুক ক্যারি করার জন্য একটি নিয়ন গ্রিন টপ পরেছেন মিমি চক্রবর্তী। অভিনেত্রীর এই টপটি বডি ফিট। যার অন্যতম আকর্ষণ হল এর নেকলাইন। পুরোপুরি অফ শোল্ডারও না, আবার কাঁধ ঢাকাও নয় এই টপ। বরং অল্টারনেটিভ নেকলাইনকেই গুরুত্ব দিয়েছেন তিনি। স্প্যাগেটি প্যাটার্নের এই টপে বিশেষ নজর কেড়েছে নেকলাইন।

আর অভিনেত্রীও সেই ব্যাপারটি খুব ভালো করেই জানেন, তাই পোজ দেওয়ার সময় এই বিষয়টিকে গুরুত্ব দিতে ভোলেননি। দারুণ দেখাচ্ছে মিমি চক্রবর্তীকে।
শর্টসের এই দিকটি থেকে নজর সরলই না কারও…
একটি শর্টস দিয়েই রাউন্ড আপ করলেন অভিনেত্রী। এই নিয়ন গ্রিন রঙের টপের সঙ্গে তিনি একটি ডেনিম শর্টস পরেছেন। যা তাঁর লুককে শুধুই আকর্ষণীয় করে তোলেনি, বরং সেই সাজে যোগ করেছে একটি সেক্সি টাচও। এই ডেনিম শর্টসে নজরে আসছে রিপড ডিটেলিং।দুর্দান্ত দেখাচ্ছে অভিনেত্রীকে। শর্টস পরে নিজের টোনড পা ফ্লন্ট করার কোনও সুযোগই ছাড়েননি তিনি। মিমির এই ক্যাজুয়াল লুকও পেয়েছে হট টাচ। আর সেই কথা আপনিও নিশ্চয়ই বুঝতে পারছেন।


সাদা সানগ্লাসে নজর কাড়লেন:
তাঁর এই লুক দেখে বোঝাই যাচ্ছে, ছুটির মুডে আছেন অভিনেত্রী। সাজেও উঠে এসেছে সেই ছোঁয়াই। এই নিয়ন রঙের টপ এবং ডেনিম শর্টসের সঙ্গে মানানসই অ্য়াকসেসরিজও বেছে নিয়েছেন তিনি। একটি সাদা সানগ্লাস পরেছেন। সাদা রেকট্যাঙ্গেল এই ফ্রেম রয়েছে কালো কাচ।যা এই লুকের সঙ্গে খুবই মানিয়েছে। তা অস্বীকার করা যায় না। কিন্তু তার থেকেও যেন বেশি নজর কাড়ছে তাঁর স্যান্ডালটি। এই ধরনের স্যান্ডালকে চাঙ্কি স্যান্ডাল বলা হয়। তাই মাথা থেকে পা পর্যন্ত ট্রেন্ডি আউটফিটে নিজেকে সাজিয়ে নিয়ে মিমি প্রমাণ করে দিয়েছেন, তাঁর দুর্দান্ত ফ্যাশন সেন্স আছে!

আপনি কীভাবে এরকম লুক তৈরি করবেন?
শুধুই কি মিমি চক্রবর্তী নাকি আপনিও এই লুক তৈরি করতে পারেন? আসলে আপনিও এই লুক সহজেই রিক্রিয়েট করতে পারেন। কিন্তু এই লুকের ইউনিক বিষয়টিই হল, এই নিয়ন গ্রিন রঙের টপ। তাই আপনার সাজেও যেন সেই নিয়ন ছোঁয়া থাকে।আপনি নিয়ন রঙের টপ পরতে পারেন। তার সঙ্গে ডেনিম শর্টসে স্টাইল করতে পারেন। খুবই ভালো দেখতে লাগবে আপনাকে। এই গরমে এরমক একটি ক্যাজুয়াল লুকে আপনাকে দেখে, সবাই বলে উঠবেন “দুর্দান্ত!”

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.