Monday , December 5 2022

নিয়ন্ত্রণ হারিয়ে সলপ ব্রিজ থেকে ৩০ ফুট নীচে বাইক, হাওড়ায় দম্পতির মর্মান্তিক মৃত্যু !

গতকাল রাত বারোটা নাগাদ সলপ ব্রিজে (Salap Bridge) মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত হাওড়ায় দম্পতি। পুলিশ সূত্রে খবর, ডোমজুড়ের (Domjur) পাকুড়িয়া ঘোষ পাড়ার বাসি….
পথ দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু দম্পতির। গতকাল রাত বারোটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে ডোমজুড়ের (Domjur) সলপ ব্রিজে (Salap Bridge)। পুলিশ সূত্রে খবর মৃত দম্পতির নাম প্রসেনজিৎ সিং (২৫) এবং তাঁর স্ত্রী তনুশ্রী সিং(১৮)। বাইকে করে যাওয়ার সমর নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে প্রায় তিরিশ ফুট নিচে পড়ে মৃত্যু হয় দম্পতির। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয় বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, বাইক নিয়ে ফেরার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজ থেকে প্রায় তিরিশ ফুট নিচে পড়ে যায় ওই দম্পতি। পরিবার সূত্রে জানা গিয়েছে, হাওড়ার (Howrah) ইচ্ছাপুরে (Ichhapur) আত্মীয়ের বাড়িতে পুজো দেখতে গিয়েছিলেন প্রসেনজিৎ সিং ও তনুশ্রী সিং নামে ওই দম্পতি। রাত বারোটা নাগাদ নিমন্ত্রণ সেরে পাকুড়িয়া এলাকায় নিজেদের বাড়ি ফিরছিলেন বাইক চালিয়ে। সলপ ব্রিজ থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের গার্ডওয়ালে ধাক্কা মেরে দুজনেই নীচে পড়ে যায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাইকের গতি বেশি থাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

গতকাল রাত বারোটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে ডোমজুড়ের সলপ ব্রিজে। পুলিশ সূত্রে খবর, ডোমজুড়ের পাকুড়িয়া ঘোষ পাড়ার বাসিন্দা প্রসেনজিৎ সিং এবং তাঁর স্ত্রী তনুশ্রী সিং। বাইকে চেপে মধ্য হাওড়ার ইছাপুরে দিদির বাড়ি থেকে ফিরছিলেন। বাড়ি ফেরার পথে বেপরোয়া ভাবে বাইক চালাচ্ছিলেন প্রসেনজিৎ। সলপ ব্রিজ থেকে নামার সময় বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে গার্ডওয়ালে ধাক্কা মারে। স্বামী-স্ত্রী দুজনেই ব্রিজ থেকে কমপক্ষে ৩০ ফুট নিচে সার্ভিস রোডের ওপর পড়েন। ঘটনাস্থলে তাঁদের দুজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। ডোমজুড় থানার (Domjur Police Station) নাইট পেট্রোলিং ভ্যান তাঁদের উদ্ধার করে। তৎক্ষণাৎ তাঁদের ডোমজুড় গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা তাঁদের দুজনকেই মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় বাইকটিও দুমড়ে মুচড়ে যায়। পুলিশ মৃতের পকেটে থাকা লাইসেন্স দেখে তাঁদের শনাক্ত করে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ডোমজুড় থানার পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বেপরোয়াভাবে বাইক চালানোর ফলেই এই দুর্ঘটনা ঘটেছে। মদ্যপ অবস্থায় ওই ব্যক্তি বাইক চালাচ্ছিল কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ। মৃতদেহ দুটিকে ময়না তদন্তে পাঠানো হয়েছে। দম্পতির মৃত্যুর খবর জানতে পেরে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

Check Also

এত বড়ো গায়ক হয়েও নেই কোনো অহংকার! নিজের শহর জিয়াগঞ্জের ছাত্রীদের জন্য বিনামূল্যে ইংরেজী ক্লাস খুলছেন অরিজিৎ সিং

গায়ক অরিজিৎ সিং। যাকে একনামে সবাই চেনে। গানের জাদুতে মুগ্ধ আট থেকে আশি সকলেই। মুর্শিদাবাদের ...

Leave a Reply

Your email address will not be published.