Thursday , February 9 2023

নিজের বিয়েতে উদ্যম নেচে ভাইরাল নতুন বউ, তুমুল ভাইরাল ভিডিও

সমাজ পাল্টে যাচ্ছে বদলে যাচ্ছে রীতিনীতি ভাবধারা সবকিছুই। আজ কালকার দিনের মানুষ একটু বেশি অ্যাডভান্স। তারা লোকে কি বলবে বিষয়টির দিকে খুব একটা না তাকিয়ে নিজের ইচ্ছাকে সবার আগে প্রশ্রয় দেয়। বিয়ে নিয়ে সকলে নানা ধরনের ইচ্ছা থাকে। বিয়ে মানেই প্রি ওয়েডিং সুট,তারপরে এনগেজমেন্ট, মেহেন্দি, গায়ে হলুদ তারপর বিয়ে।

আগে যদিও এত কিছু ছিল না। সময়ের সাথে সাথে সংগীত মেহেন্দির মত অনুষ্ঠানগুলো জুড়ে গিয়েছে। নানান ধরনের এমন কিছু ভিডিও আমরা সোশ্যাল মিডিয়াতে দেখতে পারি। বিয়ের মরশুমে ভিডিও ভাইরাল হবে সেটাই তো স্বাভাবিক। সিঁদুর দানের শুভ মুহূর্ত কিংবা গায়ে হলুদের সুন্দর মুহূর্তের ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে বহুবার ভাইরাল হতে দেখা যায়।

মাঝে মাঝে আবার দেখা যায় বর তার বউকে নিয়ে আসছে রয়াল এনফিল্ড এ করে। সে দিক থেকে অবশ্য পিছিয়ে নেই মেয়েরা। তারাও নিজেদের বর আনতে যাচ্ছে স্কুটি চালিয়ে। বিবাহের বন্ধন মানে সাত জন্মের বন্ধন। বিবাহ বন্ধনে আবদ্ধ হতে প্রথমদিকে একটু ভয় করলেও, বিয়ে না করার মত বোকামি আর হয় না।

বিশেষ করে বিয়ের মরশুমে বিভিন্ন ধরনের বিয়ের ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে যেভাবে ভাইরাল হয় তা দেখে দীর্ঘদিন ধরে সিঙ্গেল থাকা বিয়ে না করতে চাওয়ার মানুষেরও বিয়ে করতে মনে হয়। তেমনি একটা ভিডিও সম্প্রতিক সোশ্যাল মিডিয়া জুড়ে ব্যাপক ভাইরাল হয়েছে।

নিজের বিয়ে, তাই নিজের বিয়েতে ডান্স করবেন না তা কি হয়। নিজের বিয়েতে বরকে সাথে নিয়ে নাচতে শুরু করলেন কনে। আগেকার দিনের বিয়ে মানে লাজুক চোখের কনের তাকানো শুভদৃষ্টি এই সবকিছুই ছিল। এখন অবশ্য বিয়েতে এতসব নিয়মবিধি মানেন না কেউ। নতুন বৌ মানেই যে লাজুক হতে হবে তার কোনো মানে নেই। বিয়ে তো কি হয়েছে।

তাই বলে কি কনে একটু নাচবেন না। তাই প্রথা ভেঙে নাচতে শুরু করলেন কনে। সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে।সেখানে দেখা যাচ্ছে বর বউ একসাথে দাঁড়িয়ে রয়েছে। হঠাৎ করে ব্যান্ডপার্টি বাজনা বেজে উঠতেই নাচতে শুরু করে দিলো নতুন বউ। বরকে অবশ্য নাচতে দেখা যায়নি।

তিনি নতুন বর নিজের মতো করে দাঁড়িয়ে ছিলেন। কিন্তু নতুন বউ কার্যত কোমর দুলিয়ে নেচে তাক লাগিয়ে দিল সকলকে। ঘোমটার আড়ালে মুখ লুকিয়ে থাকার দিন যে আর নেই তার প্রমাণ দিয়েছেন এই নতুন বউ। নতুন বউকে নাচতে দেখে অনেকেই ভিরমি খাবার জোগাড়। তবে যাই হোক না কেন নিজের বিয়েতে মজা করবে না তাই কখনো হয়।

আপকা আপনা রঘু, নামক একটি ফেসবুক পেজ থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। হবেনাই বা কেন, এতদিন পর্যন্ত শাশুড়ি তার বৌমাকে নেচে নেচে বরণ করেছেন,কেউ কেউ আবার কেটিএম রয়েল এনফিল্ড করে বউ আনতে গেছেন।

কখনো কখনো দেখা যায় বিয়েবাড়িতে আত্মীয়-পরিজনদের নাচ-গানের আসর। সেসবের মধ্যে থেকে এই ভিডিওটি সত্যিই অনেকটাই অন্যরকম। যেখানে দেখা গিয়েছে নতুন বউকে নাচতে। সাড়ে চার লাখেরও বেশি দর্শক ইতিমধ্যে ভিডিওটি দেখে নেওয়ার পাশাপাশি প্রচুর লাইক পড়েছে ভিডিওটিতে।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.