Monday , December 5 2022

না দেখলে মিস করবেন ‘কাঁচা বাদাম’ ভুবন বাদ্যকরের বাড়ির অন্দরমহল, রইলো ভিডিও

চলুন তাহলে আজকের আলোচনা শুরু করা যাক। আজ আমরা আলোচনা করবো বাদাম বিক্রেতা ভুবন বাবুকে নিয়ে। বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরকে,আপনারা সকলেই জানেন এবং চেনেন। তিনি আমাদের কাছে তার গাওয়া অসাধারণ গান “কাঁচা বাদাম” এর জন্য খ্যাত। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়া স্টার।বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন।রাতারাতি তারকা তকমা পাওয়ার পর হাতে আসতে থাকে টাকা। আর সেই টাকা দিয়ে শখ পূরণে নেমেছেন তিনি।

নিজের শখ পূরণ করার জন্য প্রথম তিনি একটি চারচাকা গাড়ি কেনেন। তবে সেই গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ার পর তা তিনি বিক্রি করে দেন। এরপর তিনি প্রয়োজন বোধ করেন মাথা গোঁজার ছাদের। কারণ জীবনের অনেকটা অংশ থাকে খড়ের চালা, কুঁড়ে ঘরের মধ্যে কাটাতে হয়েছে। আর সেই প্রয়োজনমতো শুরু হয় বাড়ি তৈরীর কাজ। তিনি যে বাড়িটি তৈরি করছেন তার বারান্দা এবং ভিতরের রুমগুলি মার্বেল, টাইলস, প্লাইউড ইত্যাদি দিয়ে সাজানো হচ্ছে। গত কয়েকদিন ধরে কাজ চলার পর সম্প্রতি ভিতরের বারান্দা সাজানোর কাজ প্রায় শেষের দিকে।

আর সেই ছবি এখন সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে, বাড়ির বারান্দাটির দেওয়াল ঘিয়ে রঙের করা হয়েছে। দেওয়ালে আঁকা হয়েছে ভুবন বাদ্যকরের একটি সুন্দর ছবি। এছাড়াও সিলিংয়ে দারুন কারুকার্য করা হয়েছে প্লাইউড দিয়ে। বক্স বক্স করে সাজিয়ে তোলা হয়েছে। দরজার ক্ষেত্রেও দারুন কারুকার্য করা হয়েছে। এক কথায় বলতে গেলে ভুবন বাবুর বাড়ির ডেকোরেশন হচ্ছে অনবদ্য। তার বাড়ির অন্দরমহলের ছবি দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা। এছাড়াও ভুবন বাবুর এই সাফল্যে তার দিকে প্রশংসার ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.