Thursday , February 9 2023

নদীর ধারে ‘সর্বত মঙ্গল রাধে’ গানে দুর্দান্ত নাচ এই ক্ষুদে শিল্পীর, দেখুন নাচের ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। অবশ্য এক্ষেত্রে পিছিয়ে নেই ছোট ছোট বাচ্চারাও।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি একটি বাচ্চা মেয়ে পিয়ুশা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

সম্প্রতি যে নাচের ভিডিওটির সূত্র ধরে চর্চিত হচ্ছে পিয়ুশা, সেটি ‘পঙ্কজ চৌধুরী জয়’ নামের ইউটিউব চ্যানেল থেকে ১ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে। এই মুহূর্তে যেটি ৭ লাখের কাছাকাছি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ভিডিওতে বাচ্চা মেয়েটিকে সৌমি মির্জার গাওয়া অন্যতম জনপ্রিয় গান ‘সর্বত মঙ্গল রাধে’এর তালে দেখা দিয়েছে। শাড়ি পরে কাশফুলে ঘেরা ঝিলের ধারেই এই নাচের ভিডিওটি বানাতে দেখা গিয়েছে পিয়ুশাকে। ভিডিওতে বাচ্চা মেয়েটির নাচ দেখে এটুকু স্পষ্ট হয়েছে, সে ভালোই অবগত নাচের মুদ্রা সম্পর্কে। এই মুহূর্তে নিজের প্রতিভার জোড়েই নেটমহলে নেটনাগরিকদের একাংশের মাঝে পরিচিত সে।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.