Friday , July 23 2021

নতুন রূপে টলিউডে অবতীর্ন হতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র। আর এই জনপ্রিয় অভিনেত্রী মুখ খুললেই তা হয়ে যায় সংবাদ শিরোনাম। কিছুদিন আগেই তিনি সারাব হয়েছিলেন টলিউড ইন্ডাস্ট্রিতে হওয়া নেপোটিজম ও গ্রূপিং নিয়ে। আর তার কিছুদিন পরেই খবর আসে অভিনেত্রীকে বাদ দেওয়া হয়েছে একটি হাসির রিয়ালিটি শো থেকে।

তবে তিনি এবার সব বিতর্ককে সরিয়ে রেখে শুরু করে দিচ্ছেন নতুন রূপে নিজেকে তুলে ধরার জন্য। জানা গেছে আগামী মাসেই পরিচালনায় নামতে চলেছেন কলকাতার এই জনপ্রিয় অভিনেত্রী। ওয়েব সিরিজ পরিচালনার মধ্য দিয়েই তিনি শুরু করছেন তার নতুন ক্যারিয়ারের যাত্রা।

আর সেই প্রসঙ্গে শ্রীলেখা মিত্র বলেছেন ‘‘আমারই লেখা গল্প, সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার। ইন্দ্ররূপ ভট্টাচার্যের সঙ্গে চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষ।’ এই ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে শ্রীলেখা মিত্র ভরত কল, চান্দ্রি মুখোপাধ্যায়কেও।

অপরদিকে দীর্ঘদিন বাদে আবার ছোট পর্দাতে দেখা যাবে শ্রীলেখা কে। তিনি ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকে খোক্কসী রাণীর ভূমিকায় অভিনয় করবেন। আর ছোট পর্দায় অভিনয়ে ফেরার প্রসঙ্গে শ্রীলেখা জানিয়েছেন ‘‘সিরিয়াল করার মতো ধৈর্য্য নেই। ফ্যান্টাসি চরিত্র আগে করিনি বলেই এটা চ্যালেঞ্জিং। ইন্ডাস্ট্রি ছেড়ে চলে যাইনি। খামখেয়ালি স্বভাবের জন্য মাঝেমাঝে দূরে থাকি। এখনও অনেক কিছু দেওয়া বাকি আছে আমার।’

Check Also

ক’রোনা হলে মানুষের শরীরে কি ক’ষ্ট হয়, তা পাঁচজন ক’রোনা আ’ক্রা’ন্ত রো’গীর মুখ থেকে শুনুন

বিশ্বজুড়ে করো’নায় আ’ক্রান্তের সংখ্যা বাড়ছে। তবে এর মধ্যে অনেকে সেরেও উঠছেন। করো’না থেকে সেরে ওঠা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *