Sunday , July 3 2022

নতুন চমক নিয়ে নতুন লুকে হাজির সকলের প্রিয় ‘রাণীমা’ দিতিপ্রিয়া! নেট দুনিয়ায় দারুন ভাইরাল ছবি!

করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের রাণীমার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। তারপর থেকে আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। ধারাবাহিকটি বেশ কয়েক মাস আগে শেষ হয়ে গেলেও দিতিপ্রিয়ার অভিনয় আজও মানুষের মনে গেঁথে রয়েছে।

অত্যন্ত কম বয়সে যেভাবে তিনি রাণীমার চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলেছিলেন তা নিঃসন্দেহে অত্যন্ত প্রশংসার যোগ্য। বর্তমানে টেলি দুনিয়া ছেড়ে বেরিয়ে বিভিন্ন ওয়েব সিরিজ এবং বড় পর্দার বিভিন্ন ছবিতেও কাজ করছেন দিতিপ্রিয়া।

পর্দায় একেবারে শান্ত স্বভাবের মেয়ে হলেও বাস্তব জীবনে কিন্তু অত্যন্ত প্রাণবন্ত এবং চঞ্চল এই অভিনেত্রী। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যাবে তিনি ভীষণ ভাবে নিজের রূপকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন।

যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত অ্যাক্টিভ এই অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা কিন্তু নিতান্তই কম নয়। মুহূর্তের মধ্যেই তার শেয়ার করা যে কোন ছবি বা ভিডিও দর্শকদের মাঝে ভাইরাল হয়ে ওঠে।

আর সেই ধারা বজায় রেখেই সম্প্রতি তার সামাজিক মাধ্যমে পোস্ট করা একটি ছবিতে এক নতুন হেয়ার স্টাইল নিয়ে হাজির হয়েছেন অভিনেত্রী। ছবিটিতে তার মাথায় লক্ষ্য করা গিয়েছে একরাশ কোকড়ানো ঘন চুল। সাথে খয়রি রঙের গাউন ও কানে হীরাখচিত দুলের সৌন্দর্য্যে তিনি মাত করেছেন সকলকে।

দিতিপ্রিয়ার এই ছবিটি দর্শকদের একাংশ যেমন অত্যন্ত পছন্দ করেছেন; ঠিক তেমনভাবেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে অনেকেই কটাক্ষ করতে ছাড়েননি। অনেকেই দিতিপ্রিয়া রায়ের চুল ছোট করে কেটে দেওয়া মেনে নিতে পারেননি।

এমনকি এক জনৈক নেটিজেন রীতিমতো কমেন্ট করে লিখেছেন “তোমাকে এইরূপে মানতে পারলাম না”। যদিও অন্য কারো কথায় তোয়াক্কা করেন না অভিনেত্রী।যদি আপনার দিতিপ্রিয়া রায় কে পছন্দ হয়ে থাকে সে ক্ষেত্রে অবশ্যই এই ছবিটি দেখতে ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Check Also

‘জিন্দেগি দো পল কি’ গাইলেন হিরো আলম, নেটিজেনদের খোঁচা, এ গান শুনলে কেকে আবার বেঁচে উঠবেন!

নিজেকে তিনি শিল্পী বলতে নারাজ। মানুষকে বিনোদন দিতেই গান করেন হিরো আলম (Hero Alom)। তাই ...

Leave a Reply

Your email address will not be published.