Thursday , February 9 2023

দুগ্গা এলো, সম্পূর্ণ খালি গলায় অসাধারণ গান গেয়ে তাক লাগাল সুন্দরী খুদে কন্যা, প্রশংসায় পঞ্চমুখ নেটমহল

বর্তমানে যুগের সাথে তাল মিলিয়ে চলতে ছোট ছোট শিশুদের পড়াশোনার পাশাপাশি গতানুগতিকভাবে নাচ,গান,আবৃত্তি প্রভৃতির তালিম দেওয়া হয়ে থাকে। তবে দুই থেকে তিন বছর বয়সী শিশুকন্যা যদি ক্যামেরার সামনে দাঁড়িয়ে অসাধারণ কন্ঠে গান পরিবেশন করে তাহলে বিষয়টি কেমন চমকপ্রদ হয়না? সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এক ভিডিওতে দেখা গেলে এমনই এক অবাক করা ঘটনা।

প্রজ্ঞা মেধা সরকার- খুদে শিশুশিল্পী হিসেবে সোশ্যাল মিডিয়ায় এক জনপ্রিয় নাম সে। মায়ের সাথে গান গেয়ে বহুবার ভাইরাল হয়েছে এই শিশু শিল্পী। এইবারও অন্যথা হলো না তার। পূজোর আবহে “দুগ্গা এলো” গানটি গেয়ে রীতিমতো দর্শকদের মন জয় করে নিল সে। ক্যামেরার সামনে অত্যন্ত সজাগ পাবে সুর তাল লয় ঠিক রেখে পারফরম্যান্স দিল প্রজ্ঞা।

ভাইরাল এই ভিডিওতে ছোট্ট এই একরত্তি শিশুটিকে একটি হলুদ রংয়ের চুড়িদার পরে ক্যামেরার সামনে কনফিডেন্টলি দাঁড়িয়ে মোনালি ঠাকুরের পূজা পর্যায়ে জনপ্রিয় গানটি পরিবেশন করতে দেখা যায়। ছোট্ট এই একরত্তি শিশুর কন্ঠে এমন অসাধারণ মিষ্টি গানটি শুনে নিজেদেরকে শিশুর প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন নেটিজেনরা।

বছর তিনেক আগে সোশ্যাল মিডিয়ায় রিলিজ হওয়া এই মোনালি ঠাকুরের পূজা পর্যায়ের গানটি বর্তমানে প্রত্যেকটি প্যান্ডেলে পূজার থিম সং হয়ে দাঁড়িয়েছে। প্রজ্ঞা মেধা সরকারের অফিশিয়াল ফেইসবুক পেজ থেকে এক বছর আগে শেয়ার করা এই ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে। বর্তমানে আড়াই লাখের বেশি মানুষ ভিডিওটিকে দেখে ফেলেছেন। সাথে শিশুশিল্পীর পাশাপাশি তার মায়ের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন সকলে।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.