Monday , December 5 2022

‘দিদি নং ১’-এর মঞ্চে পুঁচকে মেয়ের কথা শুনে চক্ষু চড়কগাছ রচনা ব্যানার্জির, ভাইরাল ভিডিও

‘প্রাপ্তি সাহা’ নামের ওই খুদের সঙ্গে রচনার মজার কথোপকথনের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।জি বাংলায় (Zee Bangla) ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1) হল একটি অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো। জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) সঞ্চালনায় এই রিয়্যালিটি শোয়ের জনপ্রিয়তা দিনে দিনে বাড়ছে। ছোটো থেকে বড়ো, সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি, সকলেই খেলতে আসেন এই শো-তে। তবে ছোটদের এপিসোড দেখতে সাধারণ মানুষ বেশি পছন্দ করেন। বর্তমানে অত্যন্ত স্মার্ট বাচ্চাদের চটপট উত্তরে নেটিজেনরা আনন্দিত হন। ‘দিদি নাম্বার ওয়ান’ এর এমনই একটি এপিসোড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মাসকয়েক আগে। সেখানে দেখা গিয়েছে প্রাপ্তি সাহা (Prapti Saha) নামক একটি ছোট্ট বাচ্চা সঞ্চালিকা রচনা ব্যানার্জীর সাথে নিজের মনের কথা শেয়ার করে সকলকে তাক লাগিয়ে দিয়েছে। সে নাকি চকোলেট খায় না, তার বাবা-মা জোর করে হাত-পা বেঁধে তাকে চকোলেট খাওয়ায়! এ কথা শুনে রীতিমতো তাজ্জব নেটিজেনরা।

‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে খুদে প্রতিযোগীদের ওস্তাদি মাঝেমধ্যেই চোখে পড়ে। আর এই সমস্ত খুদে দিদিদের সাথে গল্প বলে তাদের হাঁড়ির খবর বের করে আনতে একেবারে ওস্তাদ সঞ্চালিকা রচনা ব্যানার্জি। গল্পের ছলে তাদের বাবা মায়েদের সম্পর্কে কী নালিশ আছে সে কথা জেনে নেন তিনি। তবে এই দিন প্রাপ্তি সাহা (Prapti Saha) নামক বাচ্চাটির সাথে রচনার কথোপকথন শুনে চক্ষু চড়কগাছ হয়েছে দর্শকদের। এপিসোডে দেখা গিয়েছিল, রচনা প্রথম এই বাচ্চাটিকে জিজ্ঞাসা করে তার হেয়ার ব্যান্ডে যে ফুল আছে সেটি কোন গাছের? বাচ্চাটি তৎক্ষণাৎ উত্তর দেয়, “মা কিনে দিয়েছে। এটা পড়লে স্মার্ট দেখায় নিজেকে।” এরপর রচনা তাকে পড়াশোনার কথা জিজ্ঞাসা করলে বাচ্চাটি বলে, “দেখো না, মা শুধু এ বি সি ডি বারবার পড়ায়!” এও বলে যে সে বড় হয়ে আইপিএস অফিসার হবে। কারণ মা বলে, “তোকে পুলিশ খুব মানাবে।”

তবে এরপর খাবার প্রসঙ্গ উঠলেই রীতিমতো দর্শকদের চমকে দেয় ছোট্ট প্রাপ্তি। রচনা তাকে কী খেতে পছন্দ করে জিজ্ঞাসা করলে বাচ্চাটি বলে, “ভাত খেতে আমি খুব ভালোবাসি। চকোলেট খেতে পছন্দ করি না, কিন্তু মা-বাবা হাত পা বেঁধে জোর করে ধরে চকলেট খাওয়ায়। চকলেট ‘আনহেলদি’ খাবার।” এ কথা শুনে চমকে উঠেন রচনা! তার মাকে প্রশ্ন করেন, “প্রাপ্তিকে আপনারা হাত-পা বেঁধে জোর করে চকোলেট খাওয়ান!” তবে এই নালিশ শুনে তৎক্ষণাৎ ছোট দিদি প্রাপ্তি বলে ওঠে,”না না, আসলে আমি স্বপ্নের কথা বলছিলাম। আমি স্বপ্ন দেখেছি মা-বাবা স্বপ্নে আমায় জোর করে চকোলেট খাওয়াচ্ছে।” বাচ্চাটির উপস্থিত বুদ্ধি দেখে কার্যত হতবাক সকলেই। এমনকি সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ও যথেষ্ট অবাক। নেটিজেনরা অনেকেই বাচ্চাটির বুদ্ধিমত্তার প্রশংসা করেছেন। জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। বলা বাহুল্য ভিডিওটি অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে। কথায় কথায় প্রাপ্তি সাহার মা জানান, তাঁর বাচ্চা খুবই দুষ্টু!

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.