Thursday , February 9 2023

‘তোর শ্যামলা গালে কালো দাঁড়ি ভাল্লাগে’, ম্যাচিং শাড়িতে রাস্তার মাঝে দুর্দান্ত নাচ দুই সুন্দরী কন্যার (VIDEO)

সোশ্যাল মিডিয়া হল এমন একটা জায়গা যেখানে নেটিজেনদের মনে একবার জায়গা করতে পারলেই রাতারাতি ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। এমন অনেক উদাহরণ রয়েছে যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হয়ে উঠেছেন পরিচিত গড়ে তুলেছেন ফ্যানবেস। সোশ্যাল মিডিয়ায় দর্শকদের বিনোদন দিতে প্রায়শই দেখা যায় এমন প্রতিভাদের ভিড়। কখনো তারা নাচ করে নজর কাড়েন তো কখনো গান করে। তবে সব থেকে বেশি নাচের ভিডিওই পরিলক্ষিত হয়।

সম্প্রতি এবার এমনই একটি নাচের ভিডিও এই মুহূর্তে ভাইরালের তালিকায় চলে এসেছে। সকলেই জানা বর্তমানে কোন একটি গান দর্শক মন কাড়লেই তা রীতিমতো ট্রেন্ডের পরিণত হয়। এই যেমন বর্তমানে ভীষণহারে ভাইরাল হচ্ছে ছেলে তোর কোকড়া কোকড়া চুলে গানটি। সম্প্রতি এই গানের তালে অসাধারণ নাচ করতে দেখা গেল দুই যুবতীকে।

ভাইরালের এই ভিডিওতে দেখা যাচ্ছে”তোর কোকড়া কোকড়া চুলে” গানের তালে খোলা আকাশকে সাক্ষী রেখে অসাধারণ নাচ পরিবেশন করেছেন দুই যুবতী। ভিডিও থেকে জানা গেছে তাদের নাম ঈপ্সিতা ও সহেলী। এদিন ঈপ্সিতা ও সহেলীর পরনে ছিল একই রংয়ের শাড়ি ব্লাউজ। গোলাপি শাড়িতে একই রকম ভাবে সেজে উঠে সবুজ মাঠের মধ্যে তারা যেভাবে সুন্দরভাবে নাচ পরিবেশন করেছেন তা এক কথায় অনবদ‍্য।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.