Monday , December 5 2022

ট্রেনে ঘুমাতে ঘুমোতে সিট থেকে পড়েই গেলেন এক ব্যক্তি, ভাইরাল ভিডিও দেখে হেসে পাগল নেটিজেনরা

স্যোশাল মিডিয়ার দৌলতে এবং হাতে মোবাইল ফোন থাকার সুবিধার্থে আমরা প্রতিদিনই ঘরে বসে নিত্যনতুন ভাইরাল ভিডিও (viral video) দেখতে পাই। এটা যেন রোজকার জীবনের একটা অঙ্গ হয়েই দাঁড়িয়েছে। যা দেখে একদিকে যেমন মানুষের কিছুটা সময়ও কেটে যায়, আবার অন্যদিকে সারাদিনের কাজের পর কিছুটা আনন্দও দেয়।

তবে স্যোশাল মিডিয়ায় ঘুরতে থাকা ভিডিও যদি একবার নেটিজনদের মনে ধরে যায়, ব্যাস তাহলেই তা ভাইরাল হতে বিন্দুমাত্র সময় লাগে না। একেবারে দাবানলের গতিতে সকলের মুঠো ফোনে চলে আসে। আর তা শেয়ার করে নেওয়ার মধ্যে যেন এক তৃপ্তির আনন্দ অনুভব করে নেটবাসিন্দারা।

সম্প্রতি সময়ে স্যোশাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা নিয়ে রীতিমত হেসেই খুন নেটপাড়ার বাসিন্দারা। করোনা আবহ পেরিয়ে ফের পুরনো ছন্দে চলতে শুরু করেছে লোকাল ট্রেন। সবকিছু আবারও স্বাভাবিকের দিকে এগোচ্ছে। আর এই স্বাভাবিক ঘটনার মধ্যেই একটা অস্বাভাবিক ঘটনা ঘটে গেল।

অনেক সময়ই দেখা যায় ফাঁকা ট্রেনে সিট পেলে আরাম করে বসে অনেকেই অনেক সময় ঘুমিয়ে পড়েন। আবার নিজের স্টেশন আসার আগে ঠিকই তাঁরা ঘুম থেকে উঠেও পড়েন। তবে এইভাবে ট্রেনের মধ্যে ঘুমাতে গিয়ে সিট থেকে হুড়মুড়িয়ে পড়েই গেলেন এক ব্যক্তি!

অবাক হচ্ছেন, বাস্তবে ঠিক এমনই একটা ঘটনা ঘটেছে লোকাল ট্রেনের কামরায়। চলন্ত ট্রেনের মধ্যে বসে রয়েছেন অনেকেই। আর তাঁদের মধ্যে ভিডিওতে দেখা যায় এক ব্যক্তি শেষের সিটে বসে ঘুমাতে ঘুমাতে আচমকাই সিট থেকে নিচে পড়ে যান। অবাক হয়ে যান আশেপাশের সকলেই। আর এই দৃশ্যটা কোন এক ব্যক্তি ক্যামেরা বন্দী করে স্যোশাল মিডিয়ায় শেয়ার করতেই মুহুর্তেই তা ভাইরাল হয়ে যায়।

Check Also

এত বড়ো গায়ক হয়েও নেই কোনো অহংকার! নিজের শহর জিয়াগঞ্জের ছাত্রীদের জন্য বিনামূল্যে ইংরেজী ক্লাস খুলছেন অরিজিৎ সিং

গায়ক অরিজিৎ সিং। যাকে একনামে সবাই চেনে। গানের জাদুতে মুগ্ধ আট থেকে আশি সকলেই। মুর্শিদাবাদের ...

Leave a Reply

Your email address will not be published.