Monday , December 5 2022

ঝলকের মঞ্চে কিলি পলের সঙ্গে দুর্দান্ত নাচ ‘ডান্স কুইন’ মাধুরী দীক্ষিতের, দেখে মুগ্ধ নেটিজেনরা

‛ঝালাক দিকলাজা সিজন ১০’ র (Jhalak Dikhhla Jaa 10) মঞ্চে এবার একই ফ্রেমে নেচে তাক লাগালো মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) ও কিলি পল (Kili Paul)। তানজেনিয়ার একজন জনপ্রিয় টিকটকার হলেন কিলি পল। যিনি তার নিজস্ব শৈলীতে বলিউডের একের পর এক হিট গানে নেচে সকলের নজর কেড়েছেন। বর্তমানে কিলি পল ভারতে আছেন। আর তাই তিনি উপস্থিত হয়েছেন ‛ঝালাক দিক লাজা’র সেটে।

তিনি এর আগেও ‛বিগ বস’-এ উপস্থিত হয়েছিলেন। শুক্রবার, কালারস টিভির পক্ষ থেকে ইনস্টাগ্রামে ডান্স রিয়েলিটি শোয়ের আসন্ন পর্বের একটি প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে একই মঞ্চে মাধুরী দীক্ষিত ও কিলি পলকে কোমর দোলাতে দেখা যাচ্ছে। ১৯৯৪ সালের জনপ্রিয় সিনেমা ‛আঞ্জাম’ র জনপ্রিয় গান ‛Channe Ke Khet Mein’-এ নাচতে দেখা যাচ্ছে। মধুরীর নাচের স্টেপ দেখে কিলিও সেই মতো নেচে চলেছেন।

তবে, এখানেই শেষ নয় এরপর কিলিকে ‛ঝালাক দিক লাজা’ র টাইটেল ট্র্যাকে নাচতে দেখা যাচ্ছে। আর তারপরই প্রতিযোগিরা সহ নোরা ফাতেহি এসে উপস্থিত হন মঞ্চে। সকলে মিলে একসঙ্গে মেতে ওঠেন ‛নাচ মেরি রানী’ গানে। ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই নিমেষের মধ্যে তা ভাইরাল হয়ে গিয়েছে। বহু মানুষ বহু কমেন্টও করেছেন।

কেউ লিখেছেন যে, ‛এই মানুষটি কখনও আমাদের হতাশ করে না। ভারতের তরফ থেকে অনেক অনেক ভালোবাসা। গর্ব হয় মানুষটির জন্য’। আবার কেউ লিখেছেন ‛আমি আর অপেক্ষা করতে পারছি না এই পর্বটা দেখার জন্য। অনেকেই আবার হার্টের ইমোজি দিয়েছেন মাধুরীর সঙ্গে কিলির নাচ দেখে। এই মুহূর্তে এই নাচের রিয়েলিটি শোয়ে বিচারক হিসেবে উপস্থিত হয়েছেন মাধুরী দীক্ষিত, নোরা ফাতেহি ও করণ জোহর।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.