Sunday , July 3 2022

“জোর করে কাঁচা বাদাম গাইতে বলছে! ইউটিউবারদের জ্বালায় প্রাণ প্রায় ওষ্ঠাগত!”- কলকাতায় ফিরেই বিস্ফোরক মন্তব্য করলেন রানু মন্ডল! ব্যাপক ভাইরাল ভিডিও।

সোশ্যাল মিডিয়ার দরুন জনপ্রিয়তা পেয়েছিলেন রানাঘাট স্টেশনের বাসিন্দা রানু মন্ডল। এমনকি তার গানের গলা এতটাই সাড়া জাগিয়েছিল যে তিনি বলিউড পর্যন্ত পৌঁছে গিয়েছিলেন। কিন্তু তার সেই সাফল্য স্থায়ী হয়নি। খুব অল্পসময়ের মধ্যেই নিজের অহংকারের কারণে পতন হয়েছিল তার।

এরপর থেকেই আবারো রানাঘাটের নিজের বাড়িতে ফিরে আসেন রানু মন্ডল।নিজের অদ্ভুত সাজ পোশাক এবং আচার আচরণের কারণে ধীরে ধীরে নেট দুনিয়ার হাসির খোরাকে পরিণত হয়ে যান তিনি। নিয়মিত ইউটিউবার এবং অন্যান্য ব্যক্তিরা তার বাড়িতে যাতায়াত করতে থাকেন।

তবে এবারে ইউটিউবার দের প্রতি একেবারেই তিতিবিরক্ত হলেন রানু মন্ডল। সম্প্রতি কলকাতায় গানের রেকর্ড করতে এসেছিলেন রানুদি। আর কয়েক মাসের মধ্যেই তার বায়োপিক মুক্তি পেতে চলেছে। রানু মন্ডল এর জীবন কাহিনীর উপর তৈরি এই ছবিটিতে রানুদি নিজেই গান গেয়েছেন।

এদিন কলকাতায় গানের রেকর্ড করতে এসে ইউটিউবারদের প্রতি ক্ষোভ প্রকাশ করেন তিনি। এমনকি তাকে জোর করে কাঁচা বাদাম গান গাইতে বলা হয়েছে বলেও ক্ষুব্ধ হয়ে ওঠেন। পাশাপাশি নিজের অবস্থা নিয়েও দুঃখ প্রকাশ করেছেন রানুদি।

রানু মন্ডল এর দাবি ভাইরাল হওয়ার পরেও তার অবস্থার বিশেষ কোনো পরিবর্তন হয়নি। উপরন্তু পরিস্থিতি আরো খারাপ হয়েছে। মুম্বাই নিয়ে গিয়ে তাকে অনেক প্রতিশ্রুতি দেওয়া হলেও তা বাস্তবায়িত করা হয়নি। বর্তমানে তার বাড়িতে ইউটিউবারদের আনাগোনা লেগেই থাকে।

তবে তার মধ্যে খুব কম মানুষ রয়েছেন যাঁরা তার খাবার-দাবারের খোঁজখবর রাখে। অনেকক্ষেত্রে দেখা যায় তারা যা খাবার দাবার নিয়ে এসেছেন তা একেবারেই মুখে তোলার অযোগ্য। উল্লেখ্য সম্প্রতি রানু মন্ডল এর বায়োপিক মিস রানু মারিয়া মুক্তি পেতে চলেছে। এই ছবিটি নিয়ে বিশেষভাবে আশা প্রকাশ করেছেন রানু মন্ডল।

Check Also

‘জিন্দেগি দো পল কি’ গাইলেন হিরো আলম, নেটিজেনদের খোঁচা, এ গান শুনলে কেকে আবার বেঁচে উঠবেন!

নিজেকে তিনি শিল্পী বলতে নারাজ। মানুষকে বিনোদন দিতেই গান করেন হিরো আলম (Hero Alom)। তাই ...

Leave a Reply

Your email address will not be published.