Monday , December 5 2022

জুতো পরে বাড়ির মধ্যে ঘুরে বেড়াচ্ছে পোষ্য কুকুর, ভিডিও দেখে মন ভরেছে নেটিজেনদের

সারমেয়দের বিভিন্ন ভিডিও দেখতে দুর্দান্ত লাগে দর্শকদের। যেমন বাড়িতে সহজেই পোষ মানে তেমনই তাদের প্রভুদের জন্য প্রাণ দিতেও পিছুপা হয় না সারমেয়রা। প্রায় প্রতিদিনই বিভিন্ন সারমেয়দের সুন্দর ও কিউট ভিডিও নিয়ে উপস্থিত হয় সোশ্যাল মিডিয়া। তবে এবার যে ভিডিওটি দেখা গেল তা কার্যত সবথেকে সুন্দর ও হাস্যকর।

দেখা গেল একটি গোল্ডেন রেট্রিভার (Golden Retriever) বাড়ির মেঝেতে শুয়ে আছে। তার পাশের তার মালিক ও মালকিনরা বসে আছেন। অবাক করে তার চার পায়ে তারা জুতো পরিয়েছে। লাল সাদা রঙের ছোট ছোট জুতো দেখতে দুর্দান্ত লাগছে। এর আগে সারমেয়দের শরীরে বিভিন্ন ধরণের পোশাক দেখা গিয়েছে তবে পায়ে জুতো যেন এটাই প্রথম।

সেই জুতো পরে সারমেয়টিকে সম্পূর্ণ ঘরে হাঁটতেও দেখা গেল। হাঁটা দেখে মনে হচ্ছে কোনো Ramp-এ হাঁটছে সে। কার্যত ভিডিও করতে করতেই ক্যামেরার পিছন থেকে একজন হাসির ফোয়ারা ফুটিয়ে তুলেছেন। পুরো সময় তার ঘরের মধ্যে হাঁটা দুর্দান্ত উপভোগ করছেন সকলে। আপনাদের জানিয়ে রাখি সারমেয়টির নাম দুস্টু।

ফেসবুকে এই ভিডিও আপলোড করার পর এখনো পর্যন্ত ১.৮ মিলিয়ন ভিউস ছাড়িয়ে গেছে। সাথেই লাখ লাখ লাইক ও প্রচুর কমেন্ট। এমন কিউট ও সুন্দর সারমেয় এর আগে কেউ দেখেননি বলে জানিয়েছেন। অনেকেই আবার জানতে চেয়েছেন এই জুতো কথা থেকে কিনতে পাওয়া যাবে।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.