Monday , December 5 2022

জনপ্রিয় মঞ্চে ছেলের মধুর কন্ঠে গান শুনে বসে থাকতে পারেনি মা, কান্নায় ভেঙে পড়লেন শিশু শিল্পী প্রাঞ্জল বিশ্বাস, তুমুল ভাইরাল ভিডিও

গত ২৩ শে এপ্রিল থেকে শুরু হয়েছিল সুপারস্টার সিঙ্গার সিজন-২। ১৫ বছর বয়স অব্দি সকল প্রতিযোগী ছিল এবারের সুপারস্টার সিঙ্গার এর মঞ্চে।বিচারকের স্থানে ছিলেন জাভেদ আলি, আলকা ইয়াগ্নিক এবং হিমেশ রেশমিয়া। আর ক্যাপ্টেনের স্থানে ছিলেন সালমান আলী,শানমুখপ্রিয়া মোহাম্মদ দানেশ, অরুনিতা আর পবনদ্বীপ। প্রতিযোগীদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই দিনের পর দিন বেরে চলেছিল।

আর শেষ পর্যন্ত বিজেতার খেতাব জিতে নিয়ে গেল মোহাম্মদ ফায়েজ। তবে এই মঞ্চে সব সময় সবচেয়ে অন্যতম একজন প্রতিযোগী ছিল প্রাঞ্জল। প্রভু প্রাঞ্জল একদিন হারিয়ে যাওয়া সাইকেল খুঁজতে খুঁজতে এক ফকিরের সাথে আলাপ হয়েছিল নদীয়ার ছেলে প্রাঞ্জলের আর সেই ফকির বাবাই তার হাতে তুলে দেয় দোতারা। যা এখন হয়ে উঠেছে প্রাঞ্জল এর জীবনসঙ্গী। গানের জগতে ফকির বাবার হাত ধরে অনুপ্রবেশ করার এমন মনমুগ্ধকর সুযোগ আসায় বড় হয়ে সেও ফকির বাবার দেখানো জীবনাদর্শের পাঠকেই পাথেয় করে হয়ে উঠতে চায় একজন বড় ফকির,বর্তমানে সেই স্বপ্ন নিয়েই বেঁচে রয়েছে ছোট্ট এই ছেলে। সম্প্রতি আবারো একটি ভিডিও ভাইরাল হল যেখানে দেখা গেল প্রাঞ্জল তার গান দিয়ে নিজের মা কে মুগ্ধ করে দিল।

এই দিন সুপারস্টার সিঙ্গারের মঞ্চে ছিল মা দের নিয়ে একটি স্পেশাল এপিসোড। আর সেখানেই উপস্থিত হয়েছিলেন সকল খুদে পার্টিসিপেটদের মা। ভিডিও শুরু হতেই প্রথমে গান গাইতে দেখা গেল আরিয়ানন্দা আর বাবুকে। “সুরমায়ি আখিও মে” গানটি এইদিন আরিয়ানন্দকে গাইতে শোনা গেল। আর এরপরেই গান গাইতে মঞ্চে এলো নদীয়ার ছেলে প্রাঞ্জল। মঞ্চে আসতেই প্রথমে প্রাঞ্জল কেঁদে ফেলে। কারণ প্রাঞ্জলের বাড়ির কথা খুবই মনে পড়ছিল। প্রাঞ্জল বলে তার দিদি বাবা সবাই বাড়িতে রয়েছে, তাই প্রাঞ্জলের খুবই বাড়ির কথা মনে আসছে। তাই জন্য ও প্রাঞ্জল কে সবাই মিলে চুপ করায়। প্রাঞ্জলের মা ও মঞ্চে উঠে আসে এবং প্রাঞ্জল মাকে জড়িয়ে ধরে কাঁদে। এরপর প্রাঞ্জল কে গলা ছেড়ে হাতে বাউল নিয়ে গান গাইতে শোনা যায়।

মুম্বাইয়ের মঞ্চে দাঁড়িয়ে প্রাঞ্জল দুর্দান্তভাবে তার বাউল গান গেয়ে শোনায় সকলকে। এই দিন মঞ্চে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে মনোজ মুনতাসির‌। তিনি প্রাঞ্জল এর গান শুনে বাহ্ বাহ্ করে ওঠেন। লতা মঙ্গেশকর এবং মান্না দের গাওয়া খুবই বিখ্যাত একটি গান “যশোমতী মাইয়া সে বলে নন্দলাল”। এই গানটি এই দিন মঞ্চে অসাধারণভাবে পরিবেশন করল প্রাঞ্জল। প্রাঞ্জলের মা ও ছেলের গান শুনছিলেন মুগ্ধ হয়ে। সকল ক্যাপ্টেনরা ও প্রাঞ্জলের গান শুনে উঠে দাঁড়িয়ে পড়ল এবং সকল বিচারকরা বাহ বাহ করতে লাগলো। ক্যাপ্টেন অরুনিতা তো প্রাঞ্জল এর গান উঠে দাঁড়িয়ে উপভোগ করছিলেন। সম্প্রতি এই ভিডিওটি ভাইরাল হয়েছে ইউটিউবে SET India নামের একটি চ্যানেল থেকে। গত একমাস আগে ভাইরাল হওয়া এই ভিডিওটি বর্তমানে দেখেছে ৮০ হাজার মানুষ আর লাইক করেছে ১.১ হাজার মানুষ।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.