Monday , December 5 2022

জনপ্রিয় মঞ্চে অসাধারণ কন্ঠে গান গেয়ে বিচারক নীতি মোহনকে তাক লাগাল ৪ বছরের কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

পূর্বে যেখানে প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরার জন্য দিতে হতো অডিশনের লম্বালাইন সেখানে বর্তমানে একবিংশ শতাব্দীতে দাঁড়িয়ে, মুঠোফোনের বদৌলতে এক ক্লিকেই পৌঁছে যাওয়া যাচ্ছে লাখো লাখো মানুষের কাছে। পশুপাখির মজাদার কার্যকলাপ হোক কিংবা,তথ্যসমৃদ্ধ কোনো ঘটনা, কোয়ালিটির কন্টেন্ট হলেই তা মানুষের নিউজফিডে পৌঁছতে বেশি সময় নেয় না‌। ভিডিওগুলি দেখে দর্শকরা মজা পায়,

কিংবা সমৃদ্ধ হয়, তাইজন্যেই লাখ লাখ ভিউস আসে। কমেন্ট পড়ে শয়ে শয়ে, শেয়ার হয় দ্রুত। ছোটো বাচ্চা কে না ভালোবাসে! আর সেই বাচ্চাই যদি আধো আধো গলায় গান গায় তবে? হ্যাঁ একটি মিষ্টি বাচ্চার একটি রিয়ালিটি শোতে গিয়ে গান গাওয়ার ভিডিও দেখা গেল নেটপাড়ায়। প্রতিভাকে গোটা দেশের সামনে নিয়ে আসার ক্ষেত্রে রিয়্যালিটি শোগুলির জুরি মেলা ভার। বহু বছর ধরে সেই কাজটাই করে চলেছে সারেগামাপা লিটিল চ্যাম্পস। প্রতি সিজনে প্রচুর প্রতিভার আত্মপ্রকাশ ঘটে এই শোয়ের হাত ধরে। একরত্তি খুদে খুদে বাচ্চারা খোলা আকাশ পায়, শেখার উদ্যম পায়। আর পায় স্পোর্টিং স্পিরিট। প্রতিযোগীতার মাধ্যমে নিজেকে উন্নত করে তারা।

সম্প্রতি সারেগামাপার‌ই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। সেখানে দেখা যাচ্ছে খুদে একটি মেয়েকে। পরনে গোলাপি গাউন। মাথায় ওড়না, চুলে লাগানো ক্রাউন। ছোট্ট মেয়েটির বয়স খুব বেশী হলে ছয় কি সাত বছর। সে গাইছে লতা মঙ্গেশকরের গাওয়া ‘মেরে খাবো মে যো আয়ে’ গানটি। দিল‌ওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে ছবির আনন্দ বক্সির লেখা লিরিক্সের গানটি এমনিতেই সুন্দর, কিন্তু খুদেটির মিষ্টি মিষ্টি কন্ঠে আধো আধো গলায় গান শুনে মনে হয় যেন প্রাণের আরাম। সে গান গাইছে এবং ব্যাকস্টেজ থেকে তার বাবা নেচে নেচে তাকে উৎসাহ দিচ্ছে। গোটা বিষয়টিই ধরা পরেছে ক্রিউয়ের ক্যামেরায়।

এদিনের পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃতি শ্যানন এবং বরুন ধবন। নিজেদের ছবির প্রচার করতে এসেছিলেন। তবে খুদে প্রতিযোগীদের ধামাকাদার পারফরম্যান্স দেখার লোভ সংবরণ করতে পারেননি। ছোট্ট খুদের পারফরম্যান্স ভীষণ উপভোগ করছিলেন কৃতি-বরুন। তা দেখেই বোঝা যাচ্ছিল। ভিডিওটি ট্যুইট করা হয়েছে ভাইরাল স্টোরি নামক ট্যুইটার হ্যান্ডেল থেকে। মাত্র বারো ঘন্টা আগে পোস্ট করা হয়েছে বলে এখন‌ও পর্যন্ত তেমন লাইক কমেন্ট আসেনি।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.