Monday , December 5 2022

জওয়ানদের দেখেই পায়ে হাত দিয়ে প্রণাম! খুদে কন্যাকে কুর্নিশ গোটা নেটদুনিয়ার ! ভাইরাল ভিডিও!

Viral Video খুদে কন্যার। সোশ্যাল মিডিয়া হল এমন একটি জায়গা, যেখানে বিভিন্ন আজব ঘটনা ভাইরাল হয় সবার আগে। এর মধ্যে বেশিরভাগ ভিডিয়ো হল মজার। কিন্তু, সম্প্রতি বেশ খানিকটা অন্যরকম একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একজন খুদে কন্যা চমকে দিয়েছেন সকলকে। সেনা জওয়ানদের জন্যেই নির্ভয়ে দিন কাটাচ্ছি আমরা। তাই জওয়ানদের সবসময়ই শ্রদ্ধার করা উচিত। অনেক সময়ই দেখা যায় রাস্তা দিয়ে যখন সেনাবাহিনীর গাড়ি যায়, তখন অনেকেই স্যালুট জানায়। কারণ তাদের জন্যই আমাদের দেশ এখনও সুরক্ষিত। এই বিষয়টি খুব অল্প বয়সেই বুঝে গিয়েছেন ওই খুদে কন্যা। এর ফলে গোটা নেটদুনিয়া কুর্নিশ জানাচ্ছে ওই খুদে কন্যাকে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে টুইটারে। @upcopsachin নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে, একটি স্টেশনের প্ল্যাটফর্মে বেশ কয়েকজন জওয়ান সশস্ত্র অবস্থায় দাঁড়িয়ে রয়েছেন। আচমকে সেখানে এসে উপস্থিত হন ওই খুদে কন্যা। প্রথমে সে একজনের সঙ্গে কথা বলে এবং তাঁর পা ছুয়ে প্রণাম করে। ওই জওয়ান বেশ হতবাক হয়ে যান খুদেকে দেখে। এরপরই তিনি আদর করতে থাকেন ওই খুদে কন্যাটিকে। যা সকলের নজর কেড়ে নিয়েছে। এর ফলে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

সেনা জওয়ান কিংবা সেনাবাহিনী সংক্রান্ত একাধিক ভিডিয়ো আমরা ইতিমধ্যেই দেখেছি সোশ্যাল মিডিয়ায়। কখনও যুদ্ধের সময় কঠিন পরিস্থিতি আবার কখনও কঠোর অনুশীলনের দৃশ্য। কিন্তু, এবার একটি মন ভাল করে দেওয়া ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যা দেখে মুগ্ধ হয়েছেন সকলেই। নেটিজেনদের মতে ওই খুদে কন্যা খুবই একটি ভালো কাজ করে দেখিয়েছে। অনেকে আবার কমেন্ট করেছে, ওই খুদে কন্যাকে ছোট থেকেই সঠিক শিক্ষা দেওয়া হচ্ছে। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.