Monday , December 5 2022

ছেলে কেশবকে কোলে নিয়ে গোপালের মাথায় জল ঢালতে ঢালতে মধুবনী বলে উঠলেন “কেশবের ভাই আছে”, রইলো ভিডিও

টলি টেলিভিশন এর অভিনেতা-অভিনেত্রী রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামীর ছেলে কেশব এখন সোশ্যাল মিডিয়ার খুদে সেলিব্রিটি। স্টার কিড বললেও ভুল বলা হবে না তাকে। কেশবের বিভিন্ন দুষ্টুমির ছবি ও ভিডিও প্রায়ই নেটদুনিয়ায় নেটিজেনদের সাথে শেয়ার করে,থাকেন অভিনেতা-অভিনেত্রী। যা ভাইরাল হয় নিমেষে। মাত্র ৭ মাস বয়সেই বাবা ডাকলো কেশব। সেই ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।‌বাচ্চা কে না ভালোবাসে! শুধু বলিপাড়ায় নয়, টলিউডেও ‘স্টার-কিড’রা বেশ জনপ্রিয়। রাজ-পুত্র ইউভান, কোয়েল পুত্র কবির, সুদীপার পুত্র আদিদেব প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ।

তেমনই ছোটপর্দার রাজা-মধুবনীর ছেলে কেশবও ইতিমধ্যেই পাচ্ছে দর্শকদের ভালোবাসা। বাংলার একসময়ের জনপ্রিয় ‘ভালোবাসা ডট কম’ থেকেই রাজা মধুবনীর জুটিকে মানুষ ভালোবাসা দিয়েছিল। ধীরে ধীরে পর্দার প্রেম গড়িয়েছিল বাস্তবেও। তখনকার ‘কিউট-কাপেল’ এখন ঘোরতর সংসারী। গতবছরেই পুত্র সন্তানের জন্ম দেন মধুবনী। নাম রাখেন কেশব। মা পর্দার আড়ালে থাকলেও, কেশবের নানারকম কান্ড দেখতেই মশগুল দর্শক। ধারাবাহিকে নিয়মিত কাজ করছেন রাজা। মা হওয়ার পরই রঙিন পর্দা থেকে সাময়িক অবসর নিয়েছেন মধুবনী। ধারাবাহিকে আপাতত দেখা যাচ্ছে না তাঁকে। ক্ষুদে সন্তানকে নিয়েই কাটছে সময়।

ধারাবাহিকে অভিনয় ছাড়াও, ‘রাজা মধুবনী’ নামে একটি ইউটিউব চ্যানেল রয়েছে তাঁদের। যেখানে নিয়মিত কেশবের মজার ভিডিও পোস্ট করেন তাঁরা। প্রসঙ্গত, কয়েকদিন আগেই ইউটিউবে চমৎকার এক এক ভিডিও আপলোড করেছেন মধুবনী। যেখানে ছেলেকে কোলে নিয়ে নাচছেন তিনি। ‘আর সেখানে মধুবানি বলছেন আজকে গোপু দাদার জন্মদিন ?’ শুনে শিশুটি হাসছে খিলখিলিয়ে। সেই হাসিই মুগ্ধ করেছে নেটপাড়া। ভিডিওতে মধুবানি তাদের ঘরের ভিতরে গোপালের পুজোর বিষয় বিভিন্ন জিনিসপত্র আয়োজন দেখানো হয়েছে। আর তারই মাঝে মধুবানী কেশব কোলে নিয়ে মাঝেমধ্যে খেলতেও দেখা গিয়েছে। তার মা মধুবানীর এই কীর্তি দেখে সেইসব খুবই খিলখিলয়ে হেসেছে‌ সকলেই শুভেচ্ছা জানাচ্ছে রাজা-মধুবনীর একরত্তি সন্তানকে।

মুখ্য চরিত্র থেকে সরে গেলেও, সোশ্যাল ইনফ্লুয়েন্সার হিসেবে নিজেদের জীবন শুরু করেছেন এই দম্পতি। নিয়মিত লাইফ স্টাইল ভ্লগস পোস্ট করেন সোসাল মিডিয়ায়। এছাড়াও মধুবনীর রয়েছে অনেক গুণ। কেশবের জন্মের পরই আড়াই মাসে শিশু সন্তানকে কোলে নিয়ে গেয়েছিলেন গান। সেই গানের সুর মন কেড়েছিল নেট নাগরিকদের। এজন্যই ছোটপর্দার বাইরেও মানুষ মনে রেখেছে রাধা-মধুবনীকে। সম্প্রতি স্টার জলসার ইস্মার্ট জোড়ীতেও ধরা পড়েছে এই সুপার হিট জুটি। ভিডিওটি বর্তমানে ইউটিউবে রয়েছে। Raja Madhubani নামক ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। ৫২২ হাজারেরও বেশি সংখ্যক মানুষ ভিডিওটি দেখেছেন ও ৯ হাজার জন ভিডিওটি পছন্দ করে রিয়েক্ট দিয়েছেন। অনেকেই কমেন্ট বক্সে কমেন্ট করে লিখেছেন, দারুন, “ওলে বাবালে”। যদিও এইসব কমেন্টের মাধ্যমে কেশবের প্রতি ভালোবাসা জানায় তার ভক্তরা। ভিডিওটি বর্তমানে ইউটিউবে ট্রেডিং ভিডিওর তালিকায় অংশগ্রহণ করে নিয়েছে।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.