Wednesday , February 8 2023

চার নয়, জন্ম নিল আট পা বিশিষ্ট একটি ছাগলছানা, পশুটির ভয়ংকর এই দৃশ্য দেখে হতবাক নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়া এমন একটি বিনোদন মাধ্যম যার মাধ্যমে মানুষ অনেক কিছুই শেখে। এছাড়াও এই সোশ্যাল মিডিয়ায় এমনই কিছু ভিডিও ভাইরাল হয়ে থাকে যা মানুষকে বাকরুদ্ধ করে দেয়। এছাড়াও কোনো একটি অবিশ্বাস্যকর কোন ভিডিও বা ছবি আপলোড হলে সেই নিয়ে শোরগোল পড়ে যায় সারা নেটদুনিয়ায়। সেরকমই সম্প্রতি একটি পশুর ভয়ংকর দৃশ্য আপলোড হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে হতবাক সারা নেটদুনিয়ার মানুষ।

সম্প্রতি আপলোড হওয়া ভিডিওটিতে একটি পশুকে দেখা যাচ্ছে। যার চার পায়ের বদলে আটটি পা হয়েছে এবং সেই পশুটি হলো ছাগল। এই দৃশ্যটি দেখা গেছে বাংলাদেশের মুলাডুবি নামক একটি জায়গায়। এবং এই ঘটনাটি ঘটেছে সেখানকারী একটি বাসিন্দা মোঃ সিদ্দিক আলী মোল্লার বাড়িতে। সম্প্রতি তার একটি ছাগলের তিনটি বাচ্চা হয়। তার মধ্যে দুটি বাচ্চা জীবিত থাকে এবং একটি মারা যায়। সদ্যোজাত এই দুটি ছাগলের মধ্যে একটি ছাগলের চার পায়ের বদলে আটটি পা হয়। কথাটা শুনে চক্ষু চরক গাছ সেখানকার বাসিন্দাদের। এই নিয়ে অনেকেই অনেক মন্তব্য করেন। কেউ বলেন ‘ঈশ্বরের কৃপা’, আবার কেউ বলেন অমঙ্গলের ডাক।

এই আট পা বিশিষ্ট ছাগলটির ভিডিও সম্প্রতি পোস্ট হয় সোশ্যাল মিডিয়ায়। এবং তা দেখে অবাক হয়ে যায় সোশ্যাল মিডিয়ার সাধারণ দর্শক। এবং সেই ভিডিওটি সঙ্গে সঙ্গে চারিদিকে ছড়িয়ে পড়ে। অর্থাৎ ভিডিওটি প্রচন্ড পরিমাণে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। কথায় আছে, ‘গল্প হলেও সত্যি’। এই ঘটনাটি দেখে যেন সেরকমই মনে হচ্ছে।

এই ভিডিওটি দেখে মনে হচ্ছে যেন একটি গল্পের মতো কিন্তু এটা একটি সত্যিই আশ্চর্যজনক ঘটনা। এরই মধ্যে প্রায় ১.৮ লাখ মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। এবং ভিডিওটিতে প্রচন্ড পরিমাণে লাইক, কমেন্ট ও শেয়ার এসেছে। ভিডিওটি যদি আপনি না দেখে থাকেন তাহলে দেখে আসুন। দেখলে আপনিও অবাক হয়ে যাবেন।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.