Sunday , September 19 2021

স্বপ্নে কি দেখলে কি ফল হয় জানেন? দেখুন কি বলছে জ্যোতিষ বিদ্যা

স্বপ্ন আমরা প্রায় প্রত্যেকেই কমবেশি দেখে থাকি, কিন্তু অনেকেরই অজানা আমাদের যে স্বপ্নে কোন জিনিসটা দেখলে কি ফল হয়, আমরা মাঝেমধ্যেই ভুতের স্বপ্ন দেখে ভয় পেয়ে যাই যে কি হবে এবার! বা অনেক সময় সাপের স্বপ্ন দেখে ঘাবড়ে যাই, ভ’য় পাই।

অনেকে স্বপ্ন দেখে ঘুমের মধ্যেই হেসে ওঠেন, আবার অনেকে ঘুমের মধ্যেই নিজে একাএকাই নানা কথা বার্তা বলতে শুরু করেন, আবার অনেকে কেঁদেও দেয় ঘুমের ঘোরে! সেগুলো অবশ্যই স্বপ্ন দেখার পর স্বপ্ন দেখার জন্যই হয়ে থাকে। অনেকের মতে স্বপ্ন স্বপ্নই তা কখনও বাস্তবে হয়না, আবার অনেকের মতে ভোরের স্বপ্ন নাকি সত্যি হয়, আবার অনেকে স্বপ্ন বাস্তবে সত্যি হতেও দেখেছেন।

স্বপ্ন দেখার পর অনেকে বিচারও করেন ভালো খারাপ, স্বপ্নের মধ্যে অনেক বিচারবস্তুর আনাগোনাও চলে, সবাই স্বপ্ন দেখেন কিন্তু এর মানে খুজে পাননা, অনেকেই ভাবেন যে এমন স্বপ্ন সে কেনো দেখলো? অনেকে স্বপ্ন দেখে ভ’য় পান আবার অনেকে আনন্দও পান।

কিন্তু আপনি কি জানেন প্রতিটি স্বপ্নের আলাদা আলাদা মানে রয়েছে, তাই আজ এমনই কিছু স্বপ্নের ফলাফল আজ আপনাদের সামনে তুলে ধরা হলো।

1. কালো বিড়ালঃ- যারা কালো বিড়াল বা কালোজাদুর চর্চা করেন তাদের কাছে কালো বিড়াল অনেক গুরুত্বপূর্ন, যে কারনে অনেক তন্ত্র মন্ত্রের লোক তারা কারোর বাড়িতে বিড়াল থাকলে তা টাকা দিয়ে নিয়ে যান, তান্ত্রিকদের মতে কালো বিড়াল স্বপ্নে দেখা মানে আপনার জীবনে কোনও অমঙ্গল বা খারাপ ঘটনা ঘটতে চলেছে।এমনকি সেই অমঙ্গলের ফলে আপনার মৃ’ত্যু পর্যন্ত ঘটতে পারে।

2. কারোর সাথে ঘনিষ্ট অবস্থায়ঃ- যদি আপনি এমন কোনো স্বপ্ন দেখেন যে আপনি কারোর সাথে ঘনিষ্ট অবস্থায় রয়েছেন, তাহলে বুঝবেন আপনি একাকীত্বতায় ভুগছেন।

3. উপর থেকে নীচে পড়ে যাওয়াঃ- যদি দেখেন স্বপ্নে আপনি ওপর থেকে নীচে পড়ে যাচ্ছেন তাহলে ভাববেন আপনার কোনো কাজে অবনতি ঘটবে , বা ব্যাবসায় ক্ষ’তি হবে, বা পড়াশোনার ক্ষেত্রে অস’ফল হবেন।

4. মাছঃ- স্বপ্নে যদি আপনি মাছ দেখেন তাহলে সেটা খুবই সৌভাগ্যের লক্ষণ , আর যদি দেখেন মাছ ধরছেন তাহলে আপনার আর্থিক দিক ভালো হবে, ঘরে অর্থ আসবে।

5. মৃ’ত্যুঃ- স্বপ্নে মৃ’ত্যু দেখার অর্থ দীর্ঘজীবী হওয়া , অসুস্থ ব্যাক্তির মৃ’ত্যুর স্বপ্ন দেখার অর্থ হলো শীঘ্রই তিনি সুস্থ হয়ে উঠবেন।

6. সাপঃ- স্বপ্নে সাপ দেখা একটি অসুভ লক্ষণ বলে মনে করা হয়, স্বপ্নে সাপ দেখার অর্থ হলো আপনার আশেপাশে অনেক শত্রু রয়েছে , যারা আপনার ক্ষতি করতে চায়,

7. বিয়েঃ- স্বপ্নে কারোর বিয়ে দেখলে সবাইকে মিষ্টি খাওয়ান, কারন আপনার বিয়ের ফুল খুব শীঘ্রই ফুটতে চলেছে।

8. সেলিব্রিটির সাথে দেখাঃ- স্বপ্নে যদি আপনি দেখেন যে আপনি কোনো সেলিব্রিটির সাথে দেখা করেছেন তাহলে মনে করবেন আপনি খুব উচ্চকাঙ্খি, অনেক প্রচার চান আপনি নিজের।

9। ডুবে যাওয়াঃ- যদি দেখেন জলে ডুবে যাচ্ছেন তাহলে মনে করবেন অনেক বি’পদ আপনার সামনে রয়েছে , তাই সাব’ধান ।

10. ‘ভুতঃ- যদি আপনি স্বপ্নে ভু’ত দেখেন তাহলে মনে করবেন আপনি ভুতে ভ’য় পান, তাই ভুলেও রাত্রে একা বেড়োবেন না।

Check Also

আপনি কি সিঁড়ি দিয়ে ওঠা নামা করেন? জেনেনিন এটি স্বাস্থ্যের পক্ষে ভালো না খারাপ

প্রতিদিন কিছু না কিছু ব্যায়ামের অভ্যাস গড়ে তোলা শরীরের জন্য ভালো। কিন্তু যারা হাঁটতে চান ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *