Wednesday , July 6 2022

ঘরে নেই কোন খাবার, তাই ক্ষিদেতে কাতর সন্তানকে কাঁচা নুন-তেল দিয়েই রুটি খাওয়াচ্ছেন দৃষ্টিহীন অসহায় মা! দেখলে চোখে জল আসবে আপনারও!

নিজের সন্তানের জন্য মা পৃথিবীর সব ধরনের লড়াই সংগ্রাম করতে প্রস্তুত থাকেন। যেকোন মূল্যেই নিজের সন্তানকে টিকিয়ে রাখাই একজন মায়ের লক্ষ্য হয়। মা শব্দটার মধ্যে একটি মায়া-মমতা এবং অকৃত্রিম স্নেহ লুকিয়ে রয়েছে।

কোনমতে নিজের সন্তানের চোখের জল দেখতে পান না একজন মা। মানুষ হোক কিংবা পশুপাখি সবারই মধ্যেই মায়ের ভালোবাসা বর্তমান। হয়তো কেউ নিজের আবেগকে ভাষায় প্রকাশ করতে পারে আবার কেউ পারেনা।

জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত একজন মা নিজের সন্তানের মঙ্গল কামনায় প্রার্থনা করে যান। শুধুমাত্র সেই সন্তানকে মানুষ করা নয় তাকে সঠিক শিক্ষা দেওয়াও একজন মায়ের দায়িত্বের মধ্যে পড়ে। একজন মায়ের সারাটা দিন কেটে যায় কিভাবে তার সন্তানের ভালো হবে সেই চিন্তা নিয়ে।

এই সব কিছুর মাঝেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো একটি শক্তিশালী মায়ের ভিডিও। এই ভাইরাল ভিডিওটি দেখে যে কোন মানুষ আবেগপ্রবণ হয়ে যেতে বাধ্য হবেন। আসুন জেনে নেওয়া যাক কি রয়েছে এই ভিডিওটিতে।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে নিজের সন্তানকে কাঁচা সরিষার তেল আর নুন দিয়ে রুটি খাওয়াচ্ছেন এক মা। কারণ আর্থিক দুর্বলতার কারণে তার বাড়িতে খাবার নেই। কিন্তু তাতে তিনি নিজে খালি পেটে থাকলেও সন্তানকে তো রাখতে পারেন না। তাই নিজের সন্তানের খাবারের অভাব পূরণ করার জন্যই এই পদ্ধতির সাহায্য নিয়েছেন তিনি।

ভিডিওটিতে এই মায়ের মমতা দেখে রীতিমতো চোখ থেকে জল পড়েছে নেটিজেনদের।অনেকেই নিজেদের কমেন্ট বক্সে ছোটবেলায় মায়ের সাথে কাটানো মুহূর্তের কথা স্মৃতিচারণ করেছেন। মোহিত নামের একটি ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই ভিডিওটিকে প্রায় 50 হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন। সকলেই ভিডিওটি দেখে ভালোবাসা প্রকাশ করেছেন।

 

Check Also

কোলে সন্তানকে নিয়ে ব্যস্ত রাস্তা সামলাচ্ছেন মহিলা ট্রাফিক

সন্তানকে কোলে নিয়ে গুরুতর দায়িত্ব পালন করছেন তিনি। যে ভিডিও সোশ্যাল মিডিয়ার ময়দানে আসা মাত্রই ...

Leave a Reply

Your email address will not be published.