Saturday , January 28 2023

গ্রাম্য এলাকা থেকে জলজ্যান্ত বিশালাকার কোবরা সাপ ধরে সকলকে অবাক করে দিলেন এক মহিলা, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি সময়ে সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম হয়ে গেছে যার মাধ্যমে আমরা ঘরে বসেই সব আশ্চর্যজনক জিনিস দেখতে পাই। তাছাড়া পৃথিবীর কোনায় কোনায় কি করছে তাও এখন আমাদের হাতের মুঠোয় এসে গেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। শুধুমাত্র হাতে স্মার্ট ফোন,থাকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা সবকিছু জেনে নিতে পারি। সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়াতে যে সমস্ত ভিডিও বেশি ভাইরাল হতে দেখা যায় তার মধ্যে পশু পাখির ভিডিও অন্যতম। কখনো যা দেখে আমরা অবাক হই আবার কখনো ভয়ে গা শিউরে ওঠে। তবে এর মধ্যে সাপের ভিডিও দেখলে আমরা একটু বেশি ভয় পাই। কারণ সাপ এমন একটি প্রাণী যা দেখে ছোট থেকে বড় মানুষ ভয় পায় না এমন নেই। কিন্তু সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আমার প্রত্যেকেই এর আগে বহুবার দেখেছি অনেকেই বিভিন্ন প্রজাতির সাপ সংগ্রহ করে থাকেন এবং সেইসব ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে এবারে সেই সাহসিক কাজটা একজন মহিলা করে দেখালেন।

তিনি এক বিশাল আকৃতির কোবরা সাপ উদ্ধার করলেন। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে গ্রামের এক চৌবাচ্চার সামনে ভিড় করে রয়েছেন গ্রামের অসংখ্য মানুষ। পরে বোঝাই যাচ্ছে যে ভিড়টা সেই কোবরা সাপটাকে দেখতেই হয়েছে। আর সেখানে রয়েছে একটি মহিলা। কিছুক্ষণ পর দেখা যাচ্ছে অত্যন্ত সতর্কতার সঙ্গে লাঠির সাহায্যে আস্তে আস্তে সাপটিকে উদ্ধার করেন তিনি। সবই পালানোর চেষ্টা করলে সঙ্গে সঙ্গে ওই সাপটির লেজ ধরে ফেলেন মহিলাটি। ‘Gurukul EduTech’ একটি ইউটিউব চ্যানেল থেকে প্রায় বছরখানেক আগে এই ভিডিওটি পোস্ট করা হয় বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং পছন্দ করেছেন।

Check Also

জঙ্গলে সাপ ধরতে এসে চরম বিপদে সাপুড়ে। সাপুড়ে কে নাস্তানাবুদ করে ছেড়ে দিলে জঙ্গলের দুই কিং কোবরা। যা ইন্টারনেটে তুমুল ভাইরাল ভিডিও

আমরা সকলেই জানি সাপ একটি ভয়ঙ্কর প্রাণী। সাপের কামড়ে মানুষ মারা যায়। পৃথিবীতে এমন অনেক ...

Leave a Reply

Your email address will not be published.