Monday , December 5 2022

গুমি গুমি, ফাঁকা ঘরে ট্রেন্ডিং গানে দুর্দান্ত নাচ, যুবতী বৌদির শরীরী হিল্লোলে ফিদা দেওররা !

ভারতীয় সমাজ ব্যবস্থায় গৃহবধূরা সাংসারিক ঘেরাটোপের বাইরে বেরিয়ে নিজেদের প্রতিভা প্রকাশের সুযোগ বিশেষ পায়না। তাই বিবাহ পরবর্তী সময়ে দায় দায়িত্ব পালনের কাজেই তাদের জীবনের বেশিরভাগ সময় ব্যয় হয়। যার জন্য তাদের প্রতিভাগুলি সুক্ত রুপেই বন্দী হয়ে থেকে যায় মনের গৃহকোণে। তবে বর্তমানে সমাজের আনাচে কানাচ থেকে উঠে আসছে এমন কিছু সুপ্ত প্রতিভা যারা সংসারী ঘেরাটোপকে ভেঙে দিয়ে ছড়িয়ে পড়ছে বিশ্ব দরবারে।

সম্প্রতি ভাইরাল হওয়া এক গৃহবধূর ট্রেন্ডিং গানে অসাধারণ নৃত্য পরিবেশন সেই প্রমাণই দেয়। বদ্ধ ঘর তাকে বন্দী করতে পারেনি। তাই বদ্ধ ঘরে নিজের নৃত্যপ্রতিভাকে সকলের সামনে তুলে ধরার মাধ্যমে ব্যক্তি বিশেষে মনোরঞ্জন করেছেন এই গৃহবধূ। ইনস্টাগ্রামে pujakunduud নামের প্রোফাইল থেকে আপলোড হওয়া এই রিল ভিডিওটি বর্তমানে ভাইরাল হয়ে গিয়েছে।

সাম্প্রতিক সময়ে অন্যতম ট্রেন্ডিং গান ভূমি কুমির তালে লাস্যময়ী ভঙ্গিতে অভিনব কারসাজির মাধ্যমে ওই মহিলা বদ্ধ ঘরে নিত্য পরিবেশন করেছেন বিবাহিত এই মহিলা এই দিন কালো শাড়ি ও গোলাপি ম্যাচিং ব্লাউজ সুসজ্জিত করে তুলেছিলেন নিজেকে। তবে নিজের প্রতিভা প্রদর্শনের পাশাপাশি নিজের স্ত্রীর সত্তার কোথাও ঘুরে যান নি সেই কারণে ভিডিওতে মূর্তমান হয়েছে তার মাথার সিঁদুর ও হাতের শাঁখা পলা।

স্বাভাবিকভাবেই ভিডিওটি সামাজিক মাধ্যমে আপলোড হতেই রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে। সুন্দরী বৌদির এমন অসাধারণ নাচ দেখে নেটিজেনরা তাকে প্রশংসায় ভড়িয়েছেন মন্তব্য বক্সে। কেউ লিখেছেন “ভেরি নাইস” তোকেউ লিখেছেন “লুকিং হট” কেউ আবার “বিউটিফুল” মন্তব্য করার মাধ্যমে তার এই ডান্স পারফরম্যান্সকে উপমায় উন্নীত করেছেন!

 

View this post on Instagram

 

A post shared by Puja Kundu ❤️ UD (@pujakunduud)

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.