Friday , August 12 2022

গলায় খাবার আটকে মৃত্যুর কোলে ঢলে পড়ল মেয়ে, শোকে আত্মঘাতী বাবা-মা

মঙ্গলবার দুপুরে খাওয়ার সময় আচমকাই গলায় খাবার আটকে যায় তাঁদের ১৮ মাসের শিশুকন্যার। অনেক চেষ্টা করেও খাবার বার করতে সফল হননি।

চোখের সামনে দেখেছেন, খেতে খেতে গলায় খাবার আটকে মৃত্যুর কোলে ঢলে পড়ল মেয়ে। সেই শোক সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ নিলেন তার মা-বাবা, প্রাথমিক তদন্তে মনে করছে পুলিশ। শনিবার মহারাষ্ট্রের সাংলি জেলার অটপড়ীতে ঘটে এমনই ঘটনা।

পুলিশ জানিয়েছে, মৃতদের নাম করণ হেঙ্গড়ে (২৮) ও শীতল হেঙ্গড়ে (২২)। মঙ্গলবার দুপুরে খাওয়ার সময় আচমকাই গলায় খাবার আটকে যায় তাঁদের ১৮ মাসের শিশুকন্যার। তাঁরা অনেক চেষ্টা করেন খাবার বার করতে সফল হননি। মৃত্যু হয় শিশুটির।

প্রতিবেশীরা জানায়, সন্তানের শেষকৃত্য করা হলেও মন থেকে তাঁদের মেয়ের চলে যাওয়া মেনে নিতে পারছিলেন না স্বামী-স্ত্রী। ওই দুর্ঘটনার পর থেকে তাঁরা ভুগছিলেন মানসিক অবসাদে। বাড়ির মধ্যে নিজেদের বন্দি করে রেখেছিলেন। কথা বলা বন্ধ করে দিয়েছিলেন গ্রামের সকলের সঙ্গে। শনিবার সকালে গ্রামবাসীরা দেখেন, একটি মন্দিরের পাশের গাছে একই দড়ির ফাঁস থেকে দু’টি দেহ ঝুলছে।

পুলিশ জানিয়েছে, করণের পোশাকের পকেট থেকে একটি সুইসাইড নোটও পাওয়া যায়। তাতে লেখা রয়েছে যে তাঁরা চললেন তাদের মেয়ের কাছে। পুলিশ দেহগুলি ময়না-তদন্তে পাঠিয়েছে। অটপড়ী থানায় আত্মহত্যার মামলাও রুজু করেছে পুলিশ।

Check Also

এই চার কারণে অল্পবয়সিরা হার্ট অ্যাটাকের শিকার হচ্ছে !

কয়েক দশক আগে বয়স ৪০-৪৫ পার হওয়ার পর হার্ট অ্যাটাক হলেও এখন ৩০-এর কাছাকাছি মানুষও ...

Leave a Reply

Your email address will not be published.