Sunday , September 19 2021

খোলা মাঠে, সবুজ শাড়ি পড়ে ‘তোমায় হৃদ মাঝারে রাখবো’ গানে অসাধারণ নাচলেন যুবতী! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

দীর্ঘসময় লকডাউন এর জন্য আমরা রীতিমতো ঘরবন্দি এবং অনেকটা সময় ধরে যেহেতু আগের মত না স্বাভাবিক পরিস্থিতির মধ্য দিয়ে আমরা থাকতে পারছিনা একঘেয়েমি আমাদের জীবনকে গ্রাস করে চলেছে প্রতিনিয়ত এই একঘেয়েমি কবলে পড়ে মানসিক অবসাদ থেকে শুরু করে যাবতীয় রোগ ব্যাধি দেখা যাচ্ছে আমাদের শরীরে ।

কিন্তু এমন কিছু ঘটনা রয়েছে যা মুহূর্তের মধ্যে কিন্তু আপনার এক ঘেয়েমি ভাবে কাটিয়ে তুলতে পারে তার পাশাপাশি আপনাকে মানসিক শান্তি দিতে পারে । এই ধরনের ঘটনাগুলো কি হতে পারে ? আপনার সুবিধার্থে তাহলে এমনটা জানিয়ে রাখা ভাল যে এই ধরনের ঘটনা আমাদের আশেপাশে প্রতি নিয়ত ঘটে চলেছে শুধু নজর রাখতে হবে একটু সেটি গান হতে পারে না হতে পারে আবৃত্তি হতে পারে যেকোনো ধরনের বিনোদন হতে পারে।

আগেকার যুগের মানুষের মধ্যেও কিন্তু এই ধরনের প্রতিভা ছিল কিন্তু সময় এবং প্রচারের অভাবে সে সমস্ত মানুষগুলো অগোচর হারিয়ে গেছে বর্তমান যুগে । কিন্তু মানুষ এখন হারায় না । কারণ সোশ্যাল মিডিয়া রয়েছে ।বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষ তাদের নিজেদের প্রতিভাকে তুলে ধরতে পারে বিশ্বদরবারে ।

যার ফলে অন্যান্য মানুষেরা জানতে পারে তাদের প্রতিভা সম্পর্কে । সম্প্রতি একটি নাচের ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে ভাইরাল হয়েছে । অবশ্য ভাইরাল হওয়ার পেছনে অন্যতম একটি কারণ হচ্ছে জনপ্রিয় গান । ওই যুবতী যে গানের সাথে নাচ করেছে তা এই মুহূর্তে জনপ্রিয়তা সৃষ্টি করেছে নেট মাধ্যমে ।

নেটদুনিয়ায় বর্তমানের ট্রেন্ডিং ভাইরাল সিংহলী গান “মানিকে মাগে হিঠে”। এই গানটি এককথায় প্রমাণ করে দিয়েছে যে গানের কোনো ভৌগলিক সীমারেখা হয় না। গানের কথার মানে হয়তো কেউ বুঝতে পারছে না কিন্তু গানটির সুর ছুঁয়ে গেছে সবার মনে।ইতিমধ্যে এই গানের তালে অনেক নাচের ভিডিও সামনে এসেছে তবে সম্প্রতি এই গানের তালে এক নাচ মন কেড়েছে সকলের। এই গানটির নতুন উপস্থাপনার সাথে নাচ পরিবেশন করেছেন এক যুবতী।

সম্প্রতি ইওহানী সিংহলি গানের সাথে ফোক গান “একজনে ছবি আঁকে”র মেলবন্ধন করা হয়েছে। সেই গানের সাথে অসম্ভব সুন্দর দক্ষতায় নাচ করে নজর কেড়েছে এই যুবতী।জানা গেছে নৃত্যশিল্পীর নাম শ্রীতমা। তার নাচ বরাবরই মুগ্ধ করে দর্শকদের এবারেও তার অন্যথা হয়নি। গানের সাথে তার অসাধারণ নৃত্যশৈলী দেখে নজর ফেরাতে পারেননি কেউই। প্রকৃতির মাঝে আর দুই গানের সংমিশ্রণে যেমন এটি অভিনব হয়ে উঠেছে তেমনি তার নাচ হয়ে উঠেছে আকর্ষণীয় ।

 

Check Also

দারুন দক্ষতার সঙ্গে এক্সপ্রেস ট্রেন চালাচ্ছেন দুই মহিলা রেল-পাইলট! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

কথাতে আছে মহিষাসুরমর্দিনী জয় মা দুর্গে যে নারী অসুর কে বধ করেছিল সেই নারীর হাতে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *