Tuesday , December 6 2022

‘খোকাবাবুর খেলাঘর’ যাত্রায় নায়ক ভুবন বাদ্যকর! গাইছেন নিজের প্রিয় গান, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে রাতারাতি যারা সেলিব্রিটি হয়ে উঠেছেন তাদের মধ্যে এক এবং অনন্য হলেন বীরভূমের দুবরাজপুরের ভুবন বাদ্যকর।এই ব্লকের লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি নামে জ পাড়া গ্রাম থেকে তিনি যে আন্তর্জাতিক তারকা হয়ে উঠবেন তা কেউ,কোনওদিন ভাবতেই পারেননি। এমনটা সম্ভব হয়েছে কেবলমাত্র তার কাঁচা বাদাম গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার ফলে।

ভুবন বাদ্যকর যখন গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি করতেন তখন তিনি এই কাঁচা বাদাম গানটি গাইতেন। একদিন কেউ সেই গান ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দিলে তা ভাইরাল হয়। তার এই গান ভাইরাল হওয়ার পর রাজ্য দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও পৌঁছে যায় এবং বিভিন্ন দেশের তারকারাও তার গানের রিল ভিডিও তৈরি করেছেন। রাতারাতি সেলিব্রিটি হয়ে ওঠার পর ভুবন বাদ্যকরের জীবনযাপন বদলে গিয়েছে। তৈরি করেছেন রাজকীয় বাড়ি, হাতে এসেছে আইফোন। এর পাশাপাশি তার একের পর এক জায়গায় গান গাওয়ার জন্য ডাক এবং স্টুডিওতে রেকর্ডিংয়ের সুযোগ তো রয়েছেই। তবে এসবের মাঝেই ভুবন বাদ্যকর এ দিন জানান, গানের জগত ছাড়াও তিনি অভিনয় জগতে পা রাখতে চলেছেন। ‘খোকাবাবুর খেলাঘর’ নামে একটি যাত্রাতে অভিনয়ের মধ্য দিয়ে তিনি অভিনয় জগতে পা রেখেছেন।

তবে দীর্ঘ ছ’মাসের বেশি সময় ধরে এই ঘোষণা করা হলেও তার সেই যাত্রা কবে দেখা যাবে তা নিয়ে অনেকের মধ্যে ছিল কৌতূহল। শেষমেষ সেই কৌতূহলের অবসান ঘটল। ভুবন বাদ্যকর যে যাত্রাতে অভিনয় করছেন তার এক টুকরো ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ১:১৫ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে ভুবন বাদ্যকর মঞ্চে দাঁড়িয়ে রয়েছেন অজস্র দর্শকদের সামনে। সেখানে আরও দুজন অভিনেতা অভিনেত্রী অভিনয় করছেন। আর সেই মঞ্চেই তিনি গাইছেন তার বিখ্যাত ভাইরাল কাঁচা বাদাম গান। তার সাজ সজ্জা যে দর্শকদের ভালো লেগেছে কমেন্ট বক্স দেখলেই তার প্রমাণ পাওয়া যাচ্ছে। এইটুকুই দেখা গিয়েছে ভিডিওতে, তবে তিনি কেমন অভিনয় করলেন তা অবশ্য দেখা যায়নি।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.