Monday , December 5 2022

খুবই সাধারণ পোশাকে দুর্দান্ত কায়দায় নেচে নেটদুনিয়ায় ভাইরাল ভাই-বোনের জুটি, মুহূর্তে ভাইরাল ভিডিও

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত : বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এমন একটা মিডিয়া, যেখানে কোনো কিছু ভাইরাল হতে বেশি সময় লাগেনা।অর্থাৎ খুব কম সময়ের মধ্যে যেকোনো জিনিস ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। খুব দ্রুত সেই বিষয় পৌঁছে যায় অনেক সংখ্যক মানুষের কাছে।করোনা পরিস্থিতির জন্য লকডাউন এর কারণে আমরা সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুরই সাক্ষী হয়েছি। ঘটনাগুলি খারাপ হোক কিংবা ভালো সমস্তকিছুই দেখতে এবং মানতে হয়েছে আমাদেরকে।অন্যদিকে আমরা অনেক মজার মজার ঘটনার সাক্ষী হয়েছি সোশ্যাল মিডিয়ায়। করোনার মতো ভয়ানক পরিস্থিতির মধ্যেই আমাদের মুখে হাসি ফুটিয়েছে আমাদেরকে আনন্দ দিয়েছে।

সেরকমভাবে আমারা অনেক প্রতিভা সন্ধান পেয়েছি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অনেকেই আমরা দেখতে পেয়েছি খুব ভালো রান্না করে সেই রান্নার ফটো সোশ্যাল মিডিয়া শেয়ার করতে।অন্যদিকে আবার অনেকে দেখতে ফয়েছি খুব সুন্দর ছবি আঁকে সেই ফটো শেয়ার করতে। লকডাউন আমরা আমাদের ভিতরে থাকা প্রতিভা জানিতে পেরেছি এবং যাদের মধ্যে এই প্রতিভা লুকিয়ে ছিল।তাদেরকে আমরা সোশ্যাল মিডিয়া দরুন চিনতে পেরেছি। সম্প্রতি ভিডিও ভাইরাল হয়েছে, ডান্সার সনাতন নামক এক ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে।

সেই ভিডিওতে দেখা গিয়েছে একজন যুবক আর একজন যুবতী অবশ্য তারা সম্পর্কে ভাই বোন, সাধারণ পোশাকে অসাধারণ নাচ করছে।তারা নাচ করছে একটি বলিউড গানে। গানের সাথে তার প্রত্যেকটি নাচের স্টেপ ও ভঙ্গি অসাধারণ এবং হয়তো অনেককে হার মানিয়ে দেবে।প্রত্যেকবারের মতো এবারেও তাদেরকে বাড়ির উঠোনে নাচতে দেখা গিয়েছে। গুরুত্বপূর্ণ বিষয় হল এই ভিডিওতে যুবতী প্রথমে নাচ দেখাচ্ছে,তার পরে তার ভাইয়ের সাথে তালে তাল মিলিয়ে নাচতে শুরু করেছে, যা সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রশংসনীয় লেগেছে।

ভিডিওটি দেখে মনে হচ্ছে তারা গ্রামের বাসিন্দা, তাসত্ত্বেও এই ভাই বোন জুটি এত সুন্দর করে বলিউড স্টাইলে প্রত্যেকটি গানে নাচ করেছেন।তাতে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা ভাই বোনের জুটিকে নিয়ে প্রশংসায় পঞ্চমুখ। এই ভিডিওটি এখনো পর্যন্ত কয়েক মিলিয়নের বেশি মানুষ দেখে ফেলেছে। তারমধ্যে প্রায় কয়েক লক্ষের বেশি লাইক রয়েছে এই ভিডিওর উপর এবং কমেন্ট সংখ্যা অনেক বেশি। অনেকে কমেন্ট লিখেছে গ্রামের যুবক-যুবতী হওয়া সত্বেও এত সুন্দর নেচেছে,যা হয়ত শহরের ছেলেদের কেউ হার মানিয়ে দেবে। অন্যদিকে আবার একজন লিখেছেন, তোমারা আরো ভালো করে নাচের কৌশল শেখো,দেখবে একদিন তোমরা বিশ্ব জয় করবে। এছাড়াও অনেক মানুষেরা এই ভাই বোনের জুটিকে অনেক ভালোবাসা এবং আশীর্বাদ জানিয়েছে।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.