Thursday , February 9 2023

খুদে বানরের সাথে মনের আনন্দে খেলা করছে ছোট্ট বালক, তুমুল ভাইরাল ভিডিও

বাঁদর ছানার সুন্দর কর্মকান্ড দেখে মাঝে মধ্যেই অবাক হয়ে যান নেটিজেনরা। কারণ বাঁদরের হাবভাব অনেকটা মানুষের মতোই সেটা বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি এক বাঁদর ছানার সাথে খেলার কিছু মুহুর্ত ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে। যা সামনে আসতেই আবারো মানুষ ও দর্শকদের দুর্দান্ত এই ভিডিও ঘিরে শুরু হয়েছে তরজা।

ভিডিওর শুরুতেই দেখা যাচ্ছে একটি বাঁদর ছানা ও বাচ্চা একটি ছেলে ঘরের মধ্যে খেলা করছে। কখনও বাচ্চা ছেলেটির পিঠে চড়ছে আবারো কখনও সে একাই লাফালাফি করছে। দুজনের যে দারুন একটা বন্ডিং আছে তা বলে দিতে হবে না। বাঁদরটিকে ডাইপার পরে থাকতেও দেখা গেছে।

একসময় সে রান্না ঘরে চলে যায়। খেলতে খেলতে ছেলেটির সাথে বাড়ির বাইরেও চলে গেছে। দুজনের এই ভালোবাসার দুর্দান্ত মুহূর্ত কার্যত সবাইকেই মন গলিয়ে দিয়েছে। কিউট এই বাঁদরের নাম ‘বাবি বাইডেন’। সবাই বলেছে যে কোনো শিশুর থেকেও বেশি এনজয় করছে খেলার মুহুর্ত। ‘মলি মাঙ্কি’ নামের এক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি মাত্র কিছু ঘন্টা আগে আপলোড করা হয়েছিল।

এখনও পর্যন্ত প্রচুর মানুষ দেখে নিয়েছেন এই সুন্দর ভিডিও। সাথেই সবাই দুর্দান্ত লাইক ও কমেন্ট করেছেন। বাঁদরের এমন সুন্দর খেলার মুহুর্ত ‘কিউট’ বলেছেন বেশিরভাগ মানুষ। বাঁদরকে নিজের বাড়িতে রেখে সন্তানের মতো করে যেভাবে পুষছেন সেটা দেখে সবাই অভুত প্রশংসা করেছেন সকলে। ভিডিওটি দেখে কেমন লাগলো আপনার তা অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.