Monday , December 5 2022

ক্যামেরার সামনে প্রিয় মানুষটির জন্য অঝোরে কেঁদে ফেললো অভিনেত্রী রচনা ব্যানার্জি, ভাইরাল ভিডিও

সকলকে ছেড়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। তাঁর মৃ”-ত্যুতে শো”কস্তব্ধ বাঙালি

স্টার জলসার স্মার্ট জোড়ি মঞ্চে শুটিংয়ের জন্য স্ত্রীকে নিয়ে হাজির হয়েছিলেন অভিনেতা। শুটিং করতে করতেই অসু”স্থ বোধ করেন অভিষেক চট্টোপাধ্যায়।

এরপরে বাড়ি ফিরে আসেন। বাড়িতেই তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হয়। তবে মধ্যরাতেই তিনি এই ভাবে সকলকে ছেড়ে চলে যাবেন তা আগে কেউ টের পাননি।

অভিনেতার মৃ”-ত্যুতে সিনে জগতে নেমে এসেছে শোকের ছায়া। অভিনেতার জন্য চোখের জল ফেলছেন তাঁর পরিবার পরিজন থেকে শুরু করে বন্ধু বান্ধব এবং তাঁর সহকারীরা। চোখের জল ফলছেন তাঁর অগণিত ভ”ক্ত। তাদের মধ্যে একজন হলেন রচনা ব্যানার্জি। তার সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই চোখে জল ফেলেছে অন্যান্যদের। এখনো পর্যন্ত অভিষেক চট্টোপাধ্যায় এর মৃ”ত্যু মেনে নিতে পারছেন না তিনি।

র”-ক্তের সম্পর্ক ছিল না। তবু তাঁরা একে অপরের কাছে ভাই-বোনের মতোই ছিলেন। এমনটাই জানান রচনা ব্যানার্জি। বৃহস্পতিবার সকালেই খবর আসে, শে”ষ নিঃ”শ্বাস ত্যা”গ করেছেন অভিষেক চট্টোপাধ্যায়। দাদার নি”থর দে”হের সামনে বসে এ দিন অঝোরে কাঁদতে দেখা গিয়েছিল রচনা ব্যানার্জীকে। কর্মসূত্রে আলাপ রচনা এবং অভিষেকের। কিন্তু সেই আলাপই পরবর্তীকালে আ”ত্মীয়তায় পরিণত হয়। অভিষেক চট্টোপাধ্যায় এর সাথেই সিনেমার জগতে প্রথম কাজ করেছিলেন রচনা ব্যানার্জি। একথা তিনি নিজেই জানান। মিঠু দা বলে ডাকতেন অভিষেককে।

দাদার মৃ”ত্যু”র পরই রচনার চোখে সামনে ভিড় করে আসছে পুরনো স্মৃতি। বাবার পর দাদা অভিষেক চট্টোপাধ্যায় কে হা”রিয়ে শোকে বিহ্বল তিনি। বু”কফা”টা কা”ন্না তারই প্রমাণ দিয়েছিল। অভিষেকের বু”কের উপর আছড়ে পড়ে হাউহাউ করে কাঁদতে-কাঁদতে রচনা একটানা বলে চললেন, “কী করে হতে পারে? আমি কিছুতেই মেনে নিতে পারছি না। আমার বাবার পর যে কয়েকজন মানুষ আমার সবচেয়ে কাছের ছিলেন, তার মধ্যে তুমিই তো একজন। এটা কী করে হতে পারে?”

রচনার বুক জুড়ে তখন স্ব”জনহারার শোক। কিন্তু জীবন তো থেমে থাকেনা। এগিয়েই যেতে হবে প্রকৃতির নিয়মে। সাম্প্রতিক টিউবলাইট নিউজ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে অভিষেক চট্টোপাধ্যায় এর সাথে কাজ করার স্মৃতি মনে করে চোখের জল ফেলতে দেখা গেছে রচনা ব্যানার্জি কে। সোশ্যাল মিডিয়াতে আসা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। ৪৯ হাজার দর্শক ইতিমধ্যে ভিডিওটি দেখে নিয়েছেন। একই সঙ্গে ২২ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.