Wednesday , July 6 2022

ক্যান্সারের সঙ্গে মরণপণ লড়াই করে অবশেষে অভিনয় জগতে ফিরছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা! দারুন ভাইরাল হল ভিডিও।

গত বছরের শেষদিকে দ্বিতীয়বারের জন্য ক্যান্সার আক্রান্ত হয়েছিলেন জনপ্রিয় টিভি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। এরপর প্রায় কয়েক মাসের লড়াইয়ের পর আবারও স্বাভাবিক জীবনে ফিরে যান তিনি। নিজের জীবনের এই সব থেকে কঠিন মুহূর্তে তিনি পাশে পেয়েছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরীকে।

নেট মাধ্যমে প্রায় সময় তাদের দুজনের নানান ধরনের ছবি এবং ভিডিও আমরা ভাইরাল হতে দেখতে পেয়েছি। সম্প্রতি সব লড়াই জয় করে আবারও অভিনয়ে ফিরতে দেখা গেল ঐন্দ্রিলাকে।

খুব শীঘ্রই তাকে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে দেখা যেতে চলেছে বলে জানা যাচ্ছে।উল্লেখ্য প্রায় কয়েক মাস মারণ রোগ ক্যানসারের সাথে লড়াই করার পর অনেকটাই ভেঙে পড়েছিলেন ঐন্দ্রিলা।

তবে ধীরে ধীরে আবারও তিনি স্বাভাবিক ছন্দে ফেরত আসছেন। সম্প্রতি তার প্রেমিক সব্যসাচি চৌধুরী নেট মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন।ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে ঐন্দ্রিলা দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে সঞ্চালিকা রচনা ব্যানার্জির সঙ্গে কিছু নিয়ে কথা বলছেন।জানা যাচ্ছে দিদি নাম্বার ওয়ান এর একটি বিশেষ পর্বে হাজির হতে চলেছেন ঐন্দ্রিলা।

সব্যসাচীর শেয়ার করা এই ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে উঠেছে।অনেকেই ঐন্দ্রিলাকে নিজের ভবিষ্যত জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন। যাতে তিনি আবারো নিজের সমস্ত কঠিন সংগ্রাম কে জয় করে স্বাভাবিক জীবনকে উপভোগ করতে পারেন সে কথা বলেছেন তার অনুরাগীরা।

চাইলে আপনারাও সব্যসাচীর শেয়ার করা এই ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন। ভিডিওটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই বলবেন ভুলবেন না। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলিতে নজর রাখতে থাকুন।

Check Also

কুমিরকে বিয়ে করলেন মেয়র! কনের পোশাকে সাজানো হল মকরকে

মেয়রের আরও বিশ্বাস, এই কুমিরই নাকি প্রকৃতি মায়ের দূত। তাকে বিয়ে করার অর্থ হল, মানুষের ...

Leave a Reply

Your email address will not be published.