Thursday , February 9 2023

কোনও কিছুর সাহায্য ছাড়াই, খালি পায়ে খাড়া পাহাড় বেয়ে উঠে যাচ্ছেন সন্ন্যাসী! এমনও সম্ভব?

Viral Video সন্ন্যাসীর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যা সকলকে চমকে দিয়েছে। বিভিন্ন ধরনের পাহাড়ে অনেকেই ট্রেক করতে যান। কিন্তু, পাহাড়ে ট্রেক করার সময় ফলো করা হয় বিভিন্ন ধরনের নিয়ম। একই সঙ্গে সুরক্ষার জন্য পরা হয় বিভিন্ন ধরনের জিনিস। কিন্তু, সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, একজন সন্ন্যাসী খালি পায়ে কোনও কিছুর সাহায্য ছাড়াই খাড়া পাহাড় বেয়ে উঠছেন। অন্যেরা দড়ি নিয়ে ঝুলে রয়েছে সেই পাহাড়ে, ওই সন্ন্যাসী কোনও কিছুর সাহায্য ছাড়াই উঠে গেলেন সেই খাড়া পাহাড়ে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে টুইটারে। @TansuYegen নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিয়ো। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, একজন সন্ন্যাসী পাহাড় আরোহণ করে চলেছেন। সবথেকে চমকে দেওয়া ব্যাপার হল সন্ন্যাসীর পোশাক পরে, খালি পায়েই তিনি দ্রুত গতিতে সেই খাড়া পাহাড়ে উঠে যান। তার কাছে যেন, কোনও ব্যাপারই নয় সেই খাড়া পাহাড়ে ওঠা। তিনি অনায়াসে সেকেন্ডের একটি ভগ্নাংশের মধ্যে পাহাড়ের শীর্ষে উঠে যাচ্ছেন। এটি বেশ চমকপ্রদ কারণ সেই পাহাড় হল অত্যন্ত খাড়া। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো টুইটারে পোস্ট করেছেন তানসু ইয়েগেন। জানা গিয়েছে যে সেটি একটি পুরনো ভিডিয়ো। আবার নতুন করে ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই সেটির ভিউ এবং লাইক সংখ্যা বেড়ে চলেছে। অনেকেই সেই ভাইরাল ভিডিয়োতে বিভিন্ন ধরনের কমেন্ট করেছেন। একজন কমেন্ট করেছেন, আমি মনে করি এটি হল যোগব্যায়াম, ধ্যান এবং অনুশীলনের শক্তি। এক নজরে দেখে নিন ভাইরাল সেই ভিডিয়ো।

Check Also

মাকে বাঁচাতে নিজের কিডনি বিক্রি করতে চান মেহেদী ! ভিডিওটি দেখলে চোখের জল আটকাতে পারবেন না !

মায়ের চিকিৎসার টাকা জোগাড় করতে ঢাকার পথে পথে ঘুরছেন শেরপুরের তরুণ মেহেদী হাসান হিমেল। নিজের ...

Leave a Reply

Your email address will not be published.