Monday , December 5 2022

কেমন যাবে গোটা সপ্তাহ? জেনে নিন কী বলছে আপনার রাশি?

সোমবার সপ্তাহের শুরুর দিন। জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিন?

১৭ মে থেকে মীন রাশিতে বৃহস্পতি-মঙ্গল যোগের কারণে গুরু-মঙ্গল যোগ তৈরি হয়েছিল। এই দুটি গ্রহের মিলন শুভ যোগের শ্রেণীতে পড়ে। মঙ্গল-গুরুর এই মিলন চলবে আগামী মাসের ২৭ জুন পর্যন্ত। কারণ আজ ২৭ জুন মঙ্গল মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবে। যেহেতু এই যোগ মীন রাশিতে তৈরি হচ্ছে, তাই এই রাশির জাতকদের উপর এই সংমিশ্রণ বিশেষ প্রভাব ফেলবে।

মিথুন রাশির জাতকরা কর্মজীবনে ভালো সাফল্য পাবেন। আপনি কাঙ্ক্ষিত চাকরি পেতে সফল হবেন। কঠোর পরিশ্রমের পূর্ণ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু রাশির জাতকদের জন্য পদোন্নতির প্রবল সম্ভাবনা। বেতনে উল্লেখযোগ্য বৃদ্ধি হতে পারে। আটকে রাখা টাকা উদ্ধার করা যাবে। কর্মক্ষেত্রে আপনার কাজ অত্যন্ত প্রশংসিত হবে।

কর্কট রাশির জাতক জাতিকাদের ভাগ্যের প্রবল সম্ভাবনা রয়েছে। বিভিন্ন মাধ্যমে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন এই রাশির জাতক জাতিকারা। অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে।

মীন রাশির ক্ষেত্রে কর্মক্ষেত্রে ভাবমূর্তি শক্তিশালী হবে। সম্পদ বৃদ্ধিতে সাফল্য লাভের সম্ভাবনা। একাধিক মাধ্যমে আয়ের যোগ তৈরি হতে পারে। সমাজে নিজের পরিচয় তৈরি করতে পারবেন।

তুলা রাশির জাতকদের আর্থিক অবস্থা খুব ভালো হবে। ভাগ্য সবকিছুতে সঙ্গ দেবে। এর ফলে আপনি ভালো মুনাফা পেতে সক্ষম হবেন। একাধিক মাধ্যমে অর্থ পাওয়া যাবে। ব্যবসায় সম্প্রসারণ করতে সক্ষম হবেন।

বৃষ রাশির ক্ষেত্রেও কর্মক্ষেত্রে কাঙ্খিত ফল পাওয়া যাবে। চাকরি ও ব্যবসায় লাভের অনেক সুযোগ আসবে। অর্থের দিকটি খুব শক্তিশালী হতে চলেছে। বিদেশ ভ্রমণ সম্ভব। স্বাস্থ্য ভালো থাকবে।

মকর রাশির আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। নতুন কাজ শুরু করার জন্য সময় ভালো। অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনি অতীতে করা বিনিয়োগ থেকে ভালো অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে ও সম্মান বাড়বে।

মীন রাশির অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। চাকরিতে কাঙ্খিত ফল পাবেন। ব্যবসায়ীদের জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। আপনার পরিশ্রমের পূর্ণ ফল পাবেন।

Check Also

শিবলিঙ্গ জড়িয়ে সাপ, মহাদেবের সঙ্গেই পূজিত হচ্ছেন নাগদেবতা, তুমুল ভাইরাল ভিডিও

মহাদেবের মন্দিরে মহাদেবের সঙ্গে পূজিত হচ্ছে এক বিষধর সাপ। মহাদেবের লিঙ্গ কে একেবারে জড়িয়ে ধরে ...

Leave a Reply

Your email address will not be published.