Monday , December 5 2022

কিশোর পুত্র অমিত কুমারের সঙ্গে গলা মিলিয়ে দুর্দান্ত গান গাইলো বঙ্গতনয়া বিদিপ্তা, মুগ্ধ নেটিজেনরা

‘ইন্ডিয়ান আইডল’র (Indian Idol 13) মঞ্চে এবার হাজির হলেন কিশোর পুত্র অমিত কুমার। টেলিভিশনের পর্দায় সিরিয়ালের পাশাপাশি বিভিন্ন রিয়েলিটি শো থাকে যার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন দর্শকরা। আর থাকবে নাই বা কেন এই রিয়েলিটি শোর মাধ্যমেই অনেক নতুন নতুন প্রতিভাবান শিল্পীরা উঠে আসেন টিভির পর্দায়। গান, নাচ ও অন্যান্য কোনো না কোনো এক্টিভিটির মাধ্যমে মন জয় করে দর্শকদের।

আর তেমনই একটি রিয়েলিটি শো হল ‛ইন্ডিয়ান আইডল সিজন ১৩’। সম্প্রতি এই শো তে কিশোর কুমারকে (Kishore Kumar) শ্রদ্ধা জানিয়ে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। আর সেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোর কুমারের ছেলে অমিত কুমার (Amit Kumar)। এদিনের মঞ্চে বিদীপ্তা ‛Pardesia Yeh Sach Hai Piya’ গানটি গেয়ে শোনান।

স্বভাবতই তার গান শুনে মুগ্ধ হন অমিত কুমারও। এমনকি তাকে অনুরোধ করে একটি গান গেয়ে শোনানোর। তারপরই একই মঞ্চে অমিত কুমার ও বিদীপ্তাকে ‛Keh Du Tumhe’ গান গাইতে দেখা যায়। ১০ সেপ্টেম্বর থেকে সোনি টিভির (Sony Tv) পর্দায় শুরু হয়েছে ‛ইন্ডিয়ান আইডল ১৩’ (Indian Idol 13)। গত সিজেনে একটুর জন্য বঙ্গ কন্যা অরুনিতার (Arunita) হাত থেকে ছিটকে গেছে জয়ের ট্রফি। তবে, এবারে কেউ কাউকে ১ ইঞ্চিও জমি ছাড়তে নারাজ। আর এই মঞ্চেরই প্রতিযোগি বিদীপ্তা।

২০২০-২১ সিজেনের জি বাংলার সারেগামাপা র একজন ফাইনালিস্ট ছিলেন বিদীপ্তা। সোদপুরের মেয়ে বিদীপ্তা মাত্র সাড়ে তিন বছর বয়স থেকেই গান গাওয়া শুরু করেন। দিদিকে গান গাইতে দেখেই গানের প্রতি তার ভালোবাসা জন্মায়। এরপর ধীরে ধীরে গানের তালিম নিতে থাকে। বর্তমানে তার গানের গলায় মুগ্ধ সকলেই।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.