Monday , December 5 2022

কিউটের ডিব্বা! নিজের মতো করে পুজো করছে ছোট্ট পুরোহিত, ভিডিও দেখে প্রশংসায় ভারাচ্ছেন নেটিজেনরা

প্রতিমা, পুজোর উপকরণ, প্যান্ডেল ও শত শত মানুষ সব কিছু থাকলেও পুজো কিন্তু অসম্পূর্ণ। হ্যাঁ ঠিকই ধরেছেন দেব-দেবীর সামনে শত শত লোক থাকলেও ঠাকুর মশাই না থাকলে পুজো হবে না। আর পাঁচ জন এই কাজ করে উঠতে সক্ষম নয়। তবে সোশ্যাল মিডিয়া যেন এবার ঠিক অন্য ধরণের এক পুরুত মশাইকে তুলে এনেছেন। যা দেখে নেটিজেনরা বেশ আনন্দ পেয়েছেন।

ভাইরাল (Viral) হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে ছোট বাচ্চা একটি ছেলে ঠাকুর মশাইয়ের দায়িত্ব নিয়েছেন। বাড়ির উঠোনে তুলসী মঞ্চে সে পুজো করছে। বারংবার সে নাম নিচ্ছে রাধামাধবের। তবে এই ছোট বয়সে তার এই পুজো করার পক্রিয়া দেখে অবাক সকলে। এত স্পিডে ও এক নাগাড়ে মন্ত্র উচ্চারণ করছে সে যা দেখে কার্যত অবাক হয়ে যাবেন।

বা হাতে তার ঘন্টা ও ডান হাতে সে ঠাকুরকে ফুল নিবেদন করছে ক্রমাগত। আর পুরো প্রক্রিয়াটাই এত স্পিডে করেছে যা কার্যত দেখে হেসেছেন নেটিজেনরা। কপালে কাটা তিলক, পরনে তার ধুতি যেন সম্পূর্ণ রূপে ঠাকুর মশাই বেশ ধারণ করেছে ছোট্ট ছেলেটি। অশোক মাইতি নামের এক জৈনক ব্যক্তি তার ফেসবুকের প্রোফাইল থেকে এই ভিডিওটি আপলোড করেছিলেন।

এখনও পর্যন্ত ৩৫ লাখের বেশি মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। ৬০ হাজারের বেশি রিএক্ট ও প্রচুর কমেন্ট এসেছে। কেউ লিখেছেন -‘আজকের সবথেকে কিউট ভিডিও এটা’ আবার দ্বিতীয় জন লিখেছেন -‘এটা একদম মনের থেকে দিচ্ছে বাচ্চাটি নিশ্চয়ই তার পুজো ভগবান গ্রহণ করবে’। আপনিও দেখুন কিউট ও সুন্দর এই ভিডিও আর কেমন লাগলো তা জানাতে ভুলবেন না।

Check Also

‘TRP বাড়াতে এসব বন্ধ করুন’, ‘দিদি নম্বর 1’র বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন প্রতিযোগীর প্রাক্তন স্বামী

গত ১০ বছর ধরে সম্প্রচারিত হচ্ছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘দিদি নাম্বার ওয়ান’। বাঙলার ঘরে ...

Leave a Reply

Your email address will not be published.