Thursday , February 9 2023

‘কাঁচা বাদাম’ গানে দুর্দান্ত এক্সপ্রেশনের সাথে তুমুল নাচ একরত্তি খুদের, ভিডিও ভাইরাল

বর্তমান যুগে ইনস্টারিল বানানো ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে বর্তমান প্রজন্মের কাছে। সাধারণ থেকে তারকা প্রায় সকলেই রীতিমতো মজে রয়েছেন ইনস্টারিল নিয়ে। ছোট থেকে বড় সকলেই নিজের পছন্দমত গানের সাথে বানাচ্ছেন রিল ভিডিও। সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মগুলির মধ্যে ইনস্টাগ্রাম একটি গুরুত্বপূর্ণ এবং পছন্দের প্ল্যাটফর্ম সাধারণ থেকে তারকা সকলের কাছেই। একরত্তি বাচ্চাগুলোও বাদ থাকছে না। সম্প্রতি তেমনি একটি বাচ্চা মেয়ের নাচের ভিডিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামের পাতায়।

গতবছর থেকেই বীরভূমের ভুবন বাদ্যকর নিজের অভিনব পদ্ধতিতে গান গেয়ে কাঁচা বাদাম বিক্রি করার জন্যই নেটিজেনদের মধ্যে পরিচিত হয়েছিলেন। তবে সময়ের সাথে সাথে তার গান পৌঁছে গিয়েছে বিশ্বের দরবারে। দেশ থেকে বিদেশে সকলেই এই গানের সাথে তাল মেলাচ্ছেন। তার অদ্ভুত কণ্ঠ পছন্দ সকলেরই। বহু মানুষ তার এই গানটাকে নিজের মতো করে রিমেক করছেন। বলাই বাহুল্য, ভুবনবাবু অর্থাৎ সকলের প্রিয় বাদামকাকু এখন সমাজে বহু মানুষের মাঝে শিল্পী হিসেবে সম্মানিত হয়েছেন। বর্তমানে তিনি বোম্বেতে গিয়েছেন তার পরবর্তী গান রেকর্ড করার উদ্দেশ্যে।

সম্প্রতি কাঁচা বাদাম গানের সাথে একটি বাচ্চা মেয়েকে নাচতে দেখা গিয়েছে। সামাইরা নামটা সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ পরিচিত। এই একরত্তির ভিডিও দেখার অপেক্ষায় থাকেন অগুন্তি নেটনাগরিক। তার ফলোয়ার্স সংখ্যা লাখে কথা বলে। বর্তমানে তার এই কাঁচা বাদাম গানের সাথে বানানো ইনস্টারিলের ভিউজ হয়েছে মিলিয়নে। ভিডিওটি বানানোর সময় এই একরত্তি একটি হলুদ রঙের ক্রপ টপ ও সাদা হট প্যান্ট পরেছিল। এই পোশাকে তাকে যে রীতিমতো মিষ্টি লাগছিলো, তা আর বলার অপেক্ষা রাখে না। এই ভিডিওটি বেশ কয়েকদিন আগে শেয়ার করা হলেও এখনো সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মাঝে ঘুরে বেড়াচ্ছে ভিডিওটি।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.