Thursday , February 9 2023

কাঁচা বাদাম এখন অতীত! মার্কেটে এলো নতুন গান ‘পাকা বাদাম’, না শুনলে চরম মিস

পুজোর মরশুমে বাজারে এল নতুন গান ‛পাকা বাদাম’। প্রায় এক বছর আগে ‛কাঁচা বাদাম’ গানের দৌলতে ভাইরাল হয়েছিলেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা তিনি। পেশায় একজন বাদাম বিক্রেতা হলেও এখন তাঁর গানের জেরেই তিনি সেলিব্রেটি সকলের কাছে। রাজ্য, দেশ পেরিয়ে এখন দেশের বাইরে ছড়িয়ে পড়েছে তাঁর গান।

এই মুহূর্তে দাঁড়িয়ে তাঁর গানেই সরগরম নেটপাড়া। কি নেই তার এখন? অর্থ, প্রতিপত্তি, জনপ্রিয়তা সবকিছুই যেন তার হাতের মুঠোয় এসে ধরা দিয়েছে। এমনকি
তাঁর বাড়িতে ভিড় জমান সারি সারি মানুষ। এছাড়াও দেখা মেলে ইউটিউবারদের। ‛বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই কো বুবু ভাজা বাদাম’, এই গানটি গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন এক সামান্য বাদাম বিক্রেতা।

ভাগ্যের জোরে একটা গানই তার জীবন বদলে দেয়। গান গেয়েছেন বহুদিন হল। কিন্তু এখন বাচ্চা থেকে বুড়ো সকলের মুখে মুখেই ঘুরছে এই গানটি। তবে, এবার পুজোর মরশুমে বাজারে এল নতুন গান ‛পাকা বাদাম’। যদিও এই গানের নাম ‛চড়তি জাওয়ানি’। তবে গানের মধ্যে ‛পাকা বাদাম’ কথাটি থাকার কারণে এই গান নিয়ে মানুষের উন্মাদনা চরমে পৌঁছেছে। গানে যে মেয়েটিকে দেখা যাচ্ছে তিনি হলেন উত্তর প্রদেশের মেয়ে বংশীতা।

Check Also

স্যুট-সালোয়ার পরে খোলা রাস্তায় নাচলেন একটি ছোট্ট মেয়ে, লোকেরা প্রচুর হাততালি দিল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ বিনোদন মাধ্যম হয়ে উঠেছে। এই নেটদুনিয়ার ...

Leave a Reply

Your email address will not be published.